শুক্রবার , ফেব্রুয়ারি ২৮ ২০২০
সংবাদ শিরোনাম
Home / গণমাধ্যম / অ্যাকাউন্ট ছাড়া মেসেঞ্জার ব্যবহার বন্ধ করল ফেসবুক

অ্যাকাউন্ট ছাড়া মেসেঞ্জার ব্যবহার বন্ধ করল ফেসবুক

নিজস্ব প্রতিবেদকঃ সামাজিকমাধ্যমে ফেসবুকের মেসেঞ্জার ব্যবহারকারীদের ওপর কড়াকড়ি আরোপ করেছে প্রযুক্তি খাতের এ জায়ান্ট প্রতিষ্ঠান। মেসেঞ্জার ব্যবহারকারীদের জবরদস্তিমূলক অ্যাকাউন্ট খোলা বাধ্যতামূলক করা হয়েছে।

প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট ভেঞ্চারবিট এ খবর দিয়েছে। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) ভেঞ্চারবিটকে বিষয়টি নিশ্চিত করেছেন ফেসবুকের একজন মুখপাত্র।

ভেঞ্চারবিটের খবরে বলা হয়েছে, ফেসবুকের মেসেঞ্জার এতদিন সুধু মোবাইল নম্বর দিয়ে ব্যবহার করা যেত। এজন্য ফেসবুকে অ্যাকাউন্ট খোলার কোনো বাধ্যবাধকতা ছিল না। কিন্তু মেসেঞ্জার ব্যবহারকারীদের সেই সুবিধা বন্ধ করে দিচ্ছে প্রতিষ্ঠানটি। মেসেঞ্জারে নতুন হলে ফেসবুক অ্যাকাউন্ট তৈরির কথা বলা হচ্ছে। না হলে চ্যাট করা যাবে না।

ফেসবুকের ওই মুখপাত্র ভেঞ্চারবিটকে বলেন, আমরা দেখেছি অধিকাংশ মেসেঞ্জার ব্যবহারকারী ফেসবুকে লগইন করে মেসেঞ্জার ব্যবহার করছেন। প্রক্রিয়াটিকে আরও সহজ করতে চাই আমরা। যারা এখন ফেসবুক অ্যাকাউন্ট ছাড়া মেসেঞ্জার ব্যবহার করছেন, তাদের মেসেঞ্জার সুবিধা বন্ধ হবে না। তাদের আপাতত কিছু করতে হবে না।

আরও সংবাদ

মাদ্রাসার ছাত্রীকে র্ধষণের পর হত্যা ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

মো. নাছির উদ্দিন, বাঞ্ছারামপুর, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মহিলা মাদ্রাসায় ষষ্ঠ শ্রেণির ছাত্রী আমেনা …