1. [email protected] : Gk Russel : Gk Russel
  2. [email protected] : Nazrul Islam : Nazrul Islam
  3. [email protected] : pbangladesh :
আগুন সন্ত্রাসীরা এই উন্নয়ণকে ধ্বংস করতে পূণরায় খেলায় মেতে উঠেছে -এমপি সেলিম ওসমান - শিক্ষা তথ্য
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাংবাদিক রেজাউল করিমের ভাগিনা জুনাইদ আহসান’র শুভ জন্মদিন রূপগঞ্জের বিস্মিল্লাহ আড়তদারদের ভয়ভীতি ও জিম্মি করে দুই কোটি টাকা চাঁদা আদায়ের প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ পলাশীকুড়া জনতা উচ্চ বিদ্যালয়ে একটি স্বাস্থ্য মেলার উপর শিক্ষামূলক এবং ইন্টারেক্টিভ ইভেন্ট এমপি আনার হত্যা: কলকাতা গেল ডিবির প্রতিনিধি দল জুলাই মাসেই হবে ১৮ তম নিবন্ধনের লিখিত পরীক্ষা ১৮ জুন তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু শান্তিরক্ষী নিয়ে ডয়চে ভেলের প্রতিবেদন পক্ষপাতমূলক: আইএসপিআর ওকন্যারা হযরত ওমর ফারুক (রা.) জামে মসজিদে সৈয়দ আহমদ শাহ সিরিকোটি (রা.) ওরশ শরীফ অনুষ্ঠিত শ্রীপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান রাজনকে গণসংবর্ধনা প্রদান বন্দরে সায়রা রিসোর্টে জয় গোবিন্দ উচ্চ বিল্যালয় ৮৮ ব্যাচের আনন্দ ভ্রমণ

আগুন সন্ত্রাসীরা এই উন্নয়ণকে ধ্বংস করতে পূণরায় খেলায় মেতে উঠেছে -এমপি সেলিম ওসমান

সংবাদদাতা :
  • আপডেটের সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ৫৮ বার দেখা হয়েছে

বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধানের ১যুগ পূর্তী উপলক্ষে উন্নয়ণ শীর্ষক সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১১নভেম্বর বিকেলে কলাগাছিয়া ইউনিয়নস্থ মাধপপাশা খোরশেদুন্নেছা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ সেলিম ওসমান।

প্রধান অতিথির বক্তব্যে এমপি সেলিম ওসমান বলেন,আমার মায়ের নির্দেশে আমি জনপ্রতিনিধি হয়েছি। আপনাদের দায়িত্ব নিতে হয়েছিল। আমি জীবনে অনেক পরিশ্রম করেছি। দায়িত্ব পেয়ে আমি আপনাদের গোলামী করতে পেরেছি। এবং যারা গোলামী করবে তারাই আমাদের সাথে থাকবে। সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। জানিনা আমি নির্বাচনে দাড়াবো কিনা। তবে আমার জনগন যদি চায় তবে আমি নির্বাচনে দাড়াবো।

তিনি আরো বলেন,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের সুবাতাস বইছে। কিন্তু বিএনপি-জামাতের আগুন সন্ত্রাসীরা এই উন্নয়ণকে ধ্বংস করতে খেলায় মেতে উঠেছে। ডাল নাই তলোয়ার নেই নিধিরাম সরদার। কতক্ষন পর পর টেলিভিশনে বলে দেয় আগামী দুইদিন অবরোধ। কিসের অবরোধ,কোথায় অবরোধ। অবরোধ একটাই আমার বাচ্চাদেরকে লেখাপড়ার সুযোগ দেয়া হচ্ছে না। ব্যবসায়ীদেরকে ক্ষতিগ্রস্ত করা হচ্ছে। প্রত্যেকটা মাকে দু:চিন্তায় ভূগতে হচ্ছে বাচ্চাদের নিয়ে। আপনাদের সাহস থাকলে আসুন আমরা নির্বাচনের মাধ্যমে মোকাবিলা করি। জনগন যদি আপনাদের ভালবাসে তাহলে আপনাদের আমরাই সরকার বানাবো। নির্বাচন হবে। সাংবিধানিক নিয়ম মেনেই নির্বাচন হবে। আর দুই একদিনের মধ্যেই হয়ত তফছিল ঘোষনা করা হবে তবে আপনাদের প্রতি আমার একটা অনুরোধ রইল আপনারা সারা বাংলাদেশে ঘুওে দেখেন বর্তমান সরকারের উন্নয়নটা কোথায় গিয়ে দাড়িয়েছে। এই ১৫বছরের যে উন্নয়ন এই উন্নয়ন কি পূর্বে কখনো হয়েছিল। এই মঞ্চে দুইজন মানুষ আছি আমরা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে দেশ মাতৃকার টানে যুদ্ধ করে দেশকে স্বাধীণ করেছি। বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল কোন দলের জন্য নয়। বাঙ্গালীর মুক্তির জন্যই তার জন্ম হয়েছে। তাই আসুন এই দেশকে ভালবেসে সকলে মিলেমিশে কাজ করি আর প্রধানমন্ত্রীর উন্নয়ন ঘরে ঘরে পৌছে দেই।

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল,বন্দর উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরত ই খুদা,বন্দও উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ,সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান,উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু,মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা,বন্দর থানা অফিসার ইনচার্জ আবু বকর ছিদ্দিক,মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন,উপজেলা আ’লীগের সহসভাপতি ও মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী এমএ সালাম,মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ হোসেন,বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫০
  • ১১:৫৯
  • ৪:৩৪
  • ৬:৪২
  • ৮:০৬
  • ৫:১২
শিক্ষা তথ্য পত্রিকার কোন লেখা, ছবি বা ভিডিও কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি