সোমবার , মে ২৫ ২০২০
সংবাদ শিরোনাম
Home » আইন-আদালত » আত্মসমর্পনকৃত মাদকসেবী ও ব্যবসায়ীদের ‘ঈদ উপহার’ দিলেন ওসি

আত্মসমর্পনকৃত মাদকসেবী ও ব্যবসায়ীদের ‘ঈদ উপহার’ দিলেন ওসি

মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধিঃ
করোনাভাইরাস প্রার্দুভাব রোধে কলাপাড়ার আত্মসমর্পণকৃত মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে থানার সামনে ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান আত্মসমর্পণকৃত ২৩ মাদকসেবীদের ঈদ উপহার তাদের হাতে তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া থানার ওসি তদন্ত আসাদুর রহমান, এস.আই আলমগীর ও এস.আই শওকত হোসেন।
১০ কেজি চাল, ১ কেজি ডাল , ১ কেজি তেল, ১ কেজি আলু , ২ কেজি পিয়াজ ১ কোজি সাবানসহ বিভিন্ন খাবার সামগ্রী বিতরণ করেছেন। এছাড়া সকল ইউনিয়নের গ্রাম পুলিশের মাঝে হ্যান্ড স্যানিটাইজার মাস্ক দেওয়া হয়। নীলগঞ্জ ইউনিয়নের নওমুসলিম শেখ ফরিদ এর পরিবার কে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমানের বলেন, উপজেলার সব ইউনিয়নে সকল আত্নসমর্পণকৃত মাদকসেবী ও ব্যাবসায়ীদের বাড়ি বাড়ি গিয়ে দুইবার খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি । আজ ২৩ জন আত্মসমর্পণকৃত মাদকসেবী ও ব্যবসায়ীদেরকে ঈদ উপহার দিলাম। এছাড়া এখনে যে সকল অসহায় পরিবার ত্রাণ পায়নি তারা আমাদের সাথে যোগাযোগ করলে পরিচয় গোপন রেখে তাদের বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার দিয়ে আসবো।

আরও সংবাদ

আজকের সাংবাদিকতা: সকালে সংবাদ দুপুরে মামলা রাতে গ্রেফতার বিকেলে কারাগার

স্টাফ রিপোর্টারঃ প্রতিনিয়ত দেশের কোথাও না কোথাও সাংবাদিক আক্রান্ত, রক্তাক্ত, লাঞ্ছিত, হামলা-মামলা শিকার হচ্ছেই। তাইতো …