বুধবার , এপ্রিল ৮ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » চট্টগ্রাম » একজন শয‌্যাশায়ী মানুষ গড়ার কারিগরকে দেখতে ছুটে গেলেন সমাজ সেবক গোলাম কাদের

একজন শয‌্যাশায়ী মানুষ গড়ার কারিগরকে দেখতে ছুটে গেলেন সমাজ সেবক গোলাম কাদের

রিপোর্টার, নুর মোহাম্মদ সিকদারঃ নাইক্ষ‌্যংছড়ি উপজেলার প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি, দক্ষিন ঘুমধুম সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের প্রধান শিক্ষক সর্বজন শ্রদ্ধেয় জনাব জহির আহাম্মদ এর পাশে ঘুমধুমের তরুণ রাজনিতিবীদ সমাজ সেবক গোলাম কাদের সিকদার (এমএসএস)।

মঙ্গলবার দুপুর ১.৩০ঘটিকার সময় অসুস্থ প্রধান শিক্ষককে দেখতে তুমব্রুস্থ নিজ বাসভবনে ছুটে যান ঘুমধুমের তরুণ রাজনিতিবীদ ,সমাজ সেবক দানবীর, ঘুমধুম উচ্চ বিদ‌্যালয়ের প্রতিষ্টাতা, মরহুম আব্দুল কাদের সিকদারের দৌহিত্র কচুবনিয়া সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি জনাব নুরুল আলম সিকদারের সুযোগ‌্য সন্তান ঘুমধুম ইউনিয়ন বাসীর আগামির উজ্জল নক্ষত্র, বিশিষ্ট শিক্ষাবীদ, জনাব গোলাম কাদের সিকদার (এমএসএস)। দক্ষিন ঘুমধুম সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের প্রধান শিক্ষক ও নাইক্ষ‌্যংছড়ি উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও তুমব্রু নিবাসী সাবেক প্রধান শিক্ষক মাস্টার নুর আহাম্মদের সুযোগ‌্য সন্তান মাস্টার জহির আহাম্মদ দীর্ঘ দিন অসুস্থ থাকায় ঢাকায় তার চিকিৎসা চলছিল গত কয়েকদিন পুর্বে তুমব্রুস্থ নিজ বাসভবনে নিয়ে আসলে খবর পান তরুন নেতা গোলাম কাদের সিকদার, সাথে সাথে অসুস্থ প্রধান শিক্ষককে দেখতে গিয়ে তার পাশে কিছুক্ষন সময় কাটান ও শারীরিক খোজ খবর নেন। অসুস্থ প্রধান শিক্ষক তরুন নেতা গোলাম কাদেরকে কাছে পেয়ে বুকে জড়িতে ধরে আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন, তরুণ নেতা স‌্যারকে শান্তনা দেন এবং আল্লাহর রহমতে দ্রুত সুস্থ হবেন বলে জানান।

তরুণ নেতা গোলাম কাদের সিকদার এ প্রতিবেদককে জানান, স‌্যার আসলে একজন উদার মনের মানুুুষ। স‌্যারকে খুব কাছ থেকে দেখার ও চেনার সুুুুযোগ হয়েছে আমার। স‌্যারের জন‌্য সত‌্যি কষ্ট হচ্ছে। স‌্যারকে যেন আমরা আবার ও আমাদের মাঝে আগের মত করে ফিরে পাই তার জন‌্য এবং সুস্থ হয়ে ফিরে আসবে আমাদের কাছে এ প্রার্থনা করি আল্লাহর কাছে।

আরও সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠান ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হতে পারে

মো: শাহাদাত হোসাইন শিমুল শিক্ষা বিষয়ক প্রতিনিধি- করোনাভাইরাসের প্রকোপের কারণে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক …