1. [email protected] : b.m. altajimul : b.m. altajimul
  2. [email protected] : Gk Russel : Gk Russel
  3. [email protected] : Nazrul Islam : Nazrul Islam
  4. [email protected] : Kamrul islam rimon : Kamrul islam rimon
  5. [email protected] : Torik Hossain Bappy : Torik Hossain Bappy
ওরা আমাদের মানচিত্রে থাবা দিয়েছে- শামীম ওসমান - শিক্ষা তথ্য
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
৬৫ দিনের নিষেধাজ্ঞা সফল করতে মৎস্যজীবিদের সচেতনতায় কোষ্টগার্ডের প্রচারাভিযান কলাপাড়ায় ব্রীজের দাবীতে মানববন্ধন ও সমাবেশ ঠাকুরগাঁও বিমানবন্দর পুন: চালু ও মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে মানববন্ধন শপথ নিলেন নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যানবৃন্দ রূপগঞ্জ কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী রফিক সমর্থকদের উপর হামলা রূপগঞ্জের ভুলতা স্কুল অ্যান্ড কলেজে কালভার্ট উদ্বোধন বৃক্ষরোপন রূপগঞ্জে সোশ্যাল মিডিয়ায় মিথ্যা অপপ্রচার উপজেলা ছাত্রলীগের প্রতিবাদ ঘূর্ণিঝড় রিমেলের আঘাতে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ তেতুলিয়া হাইওয়ে পুলিশের হয়রানির প্রতিবাদে চালকদের সড়ক অবরোধ মহিপুরে আবাসিক হোটেল থেকে সাবেক বন কর্মকর্তার মরদেহ উদ্ধার

ওরা আমাদের মানচিত্রে থাবা দিয়েছে- শামীম ওসমান

সংবাদদাতা :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ১১০ বার দেখা হয়েছে

মোঃ পন্ডিত হোসেন, নারায়ণগঞ্জঃ- নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ওরা আমাদের মানচিত্রে থাবা দিয়েছে। তবে শেখ হাসিনা হিমালয়ের মত শক্ত মহিলা, কোন ভাবেই তিনি মাথা নত করবেন না, সামনে অনেক আঘাত আসবে, আপনারা প্রস্তুত থাকবেন।

সোমবার (২০ নভেম্বর) বিকেলে ফতুল্লার পঞ্চবটী এলাকায় ফতুল্লা থানা আওয়ামী লীগের শান্তি মিছিলের পূর্বে আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, পৃথিবীর সকল রাষ্ট্রকে বলতে চাই যারা আমাদের হুমকি ধমকি দেয় বাংলাদেশ ত্রিশ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে স্বাধীন হয়েছে, কারও করুনায় নয়, আমাদের পূর্ব পুরুষরা লড়াই করে আমাদের স্বাধীনতা এনে দিয়েছে, আমরা যারা তাদের উত্তসুরী আছি ৭৫’র পর যারা রাজনীতি করতে এসেছি, তারা মৃত্যুকে ভয় করি না, আপনারা আমাদের মৃত্যুর ভয় দেখান?

শামীম ওসমান বলেন, গতকাল (রোববার) আমাকে ফোনে অপরিচিত নাম্বার থেকে হত্যার হুমকি দেয়া হয়েছে, অপরিচিত নাম্বার থেকে ফোন করে বলে তোর মৃত্যুর সময় চলে এসেছে, কাদেরকে ভয় দেখান? আমাদের মৃত্যুর ভয় দেখাইয়েন না, ২০০০ সালের ১৬ জুন আমাকে মারার জন্য বোমা হামলা করা হয়েছে, আমাদের ২০ জন লোক মারা গেছে, আমি বেছে আছি, আমি মনে করি আমি সেদিনই মরে গেছি, যে কয়দিন আছি মানুষের কথা বলবো, মানুষের জন্য কাজ করবো, এমপি-মন্ত্রী হওয়ার জন্য রাজনীতিতে আসি নাই, বাংলাদেশকে মাথা উঁচু করে দাড় করানোর জন্য রাজনীতি করছি।

শামীম ওসমান বলেন, ২০০১ সালে ওরা ক্ষমতায় এসে আমাদের বহু নেতাকর্মীদের হত্যা করেছে, আমার বাপ দাদার বাড়ি বুলডোজার দিয়ে ভেঙে দিয়েছিল, আমরা প্রতিশোধ নেইনি, আল্লাহর কাছে বিচার দিয়েছি, সেজন্যই এতদিন শেখ হাসিনা ক্ষমতায়।

তিনি তার নির্বাচনী এলাকার বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বলেন, নারায়ণগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে, লিংক রোড প্রশস্ত হচ্ছে, এই পুরাতন সড়কও ১৪০ ফিট চওড়া হচ্ছে, এখানে ফ্লাইওভার হবে, নাগিনা জোহা সড়ক হয়েছে, ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের পাশেই শেখ কামাল আইটি ইনিস্টিউট, পলিটেকনিক ইনস্টিটিউট হবে। শুধু ফতুল্লাতেই আমরা ৬০০ কোটি টাকার কাজ করেছি, এমন কোন শিক্ষা প্রতিষ্ঠান নাই যেখানে সর্বনিন্ম ১ কোটি থেকে সর্বচ্চ ২৫ কোটি/৩০ কোটি টাকা আমরা ব্যয় করেছি, আমরা মানুষকে ভালবাসি, শেখ হাসিনা আমাদের ভালবাসতে শিখিয়েছে।

পরে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে বিশাল শান্তি মিছিল বের করেন তিনি, মিছিলটি পঞ্চবটী থেকে ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন সড়ক দিয়ে পাগলা পর্যন্ত গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা ছাএলীগের সভাপতি হাজী আবু মোঃ শরীফুল হক, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটন, হাজী রাজ্জাক বেপারী, আবদুল খালেক সহ ফতুল্লায় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬
  • ১২:০১
  • ৪:৩৭
  • ৬:৪৯
  • ৮:১৫
  • ৫:১০
শিক্ষা তথ্য পত্রিকার কোন লেখা, ছবি বা ভিডিও কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি