মঙ্গলবার , মে ২৬ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » ঢাকা » করোনা: আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার  আহ্বান যুবলীগ নেতার মাসুমের 

করোনা: আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার  আহ্বান যুবলীগ নেতার মাসুমের 

স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাস এক রকম মহামারি আকার নিয়েছে। বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে পড়েছে মরণঘাতি ভাইরাসটি। এর মধ্যে বাংলাদেশেও এসেছে। তাই বন্দরবাসীকে আতঙ্কিত না হয়ে সচেতন ও সতর্ক হওয়ার আহ্বান জানিয়েছেন বন্দর থানা যুবলীগ নেতা মো. মাসুম।
রোববার ৩০ মার্চ সকালে এক বিবৃতিতে জনসাধারনের প্রতি এ আহ্বান জানান।
যুবলীগ নেতা মাসুম বলেন, যেহেতু করোনা ভাইরাসের এখন পর্যন্ত কোন প্রতিষেধক তৈরি হয়নি, তাই এটি প্রতিরোধে জনসচেতনার বিকল্প নেই। আমাদের বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ভয়াবহ দুর্যোগ মোকাবেলায় সকলকে সচেতন হওয়ার মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধ করে জয়ী হওয়া দেশের জন্য আরেকটি যুদ্ধ। আমরা সেজন্য প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা মেনে চলবো এবং করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সহযোগীতা করতে হবে।
বিদেশ থেকে আগতদের চৌদ্দদিন ‘হোম কোয়ারেনন্টাইনে’ থাকার অনুরোধ জানিয়ে যুবলীগ নেতা মাসুম আরও বলেন, একান্ত প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়া এবং পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। আর বাইরে বের হলে মাস্ক পরিধান করে বের হতে হবে। অতিরিক্ত বাজার ঘাট, চায়ের দোকানে অযথা বসে আড্ডা বা সমাগম না করি। আমাদের পরিবারের প্রত্যেক সদস্যকে এ কাজ থেকে বিরত থাকার অনরোধ জানান।

আরও সংবাদ

‘দৈনিক শিক্ষা তথ্য’ পরিবারের পক্ষ থেকে লক্ষ্মীপুর জেলাবাসীকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা

শিক্ষা তথ্যঃ ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি …