মঙ্গলবার , মে ২৬ ২০২০
সংবাদ শিরোনাম
Home » অনিয়ম » কুয়াকাটায় ভূয়া ডিবি পুলিশ আটক

কুয়াকাটায় ভূয়া ডিবি পুলিশ আটক

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি॥

পটুয়াখালীর কুয়াকাটা সমুুদ্র সৈকত থেকে ডিবি পরিচয় দেয়া এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার অনুঃ দুপুর ২ টায় সমুুদ্র সৈকতের ট্যুরিজম পার্ক এলাকার চা দোকানীদের দোকান খোলা রাখার জন্য ভয়ভীতি দেখাচ্ছিল। তার চলাফেরা ও আচারণে সন্দেহ হলে স্থানীয়রা মারধর করে পুলিশে সোপর্দ করে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গত ২দিন আগে কুয়াকাটা আসা ঐ যুবকসহ আরোও একজন ডিবি পুলিশ পরিচয় দিয়ে দোকানদারসহ লোকজনকে ভয়ভীতি দেখিয়ে আসছিল। মহিপুর থানার এসআই সাইদুর রহমান বলেন, আটককৃত ঐ যুবকের নাম রফিকুল ইসলাম জসিম(৩৫)। পিতাঃ আব্দুল করিম । বরিশাল সদরের ২২ নং ওয়ার্ডের কাজীপাড়া মহল্লার বাসিন্দা। পেশায় নির্মাণ শ্রমিক। আটকের সময় রফিকের কাছ থেকে অনেক গুলো চাবি, ১টি চাকু, ১টি কেচি, রশি, জাতীয় পরিচয় পত্রসহ একাধিক ব্যক্তির ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়েছে।

মহিপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, আটককৃত রফিককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মানষিক ভারসাম্যহীন বলে মনে হয়েছে। তবে বরিশাল সদর থানায় খোঁজখবর নেয়ার পাশাপাশি তার অভিবাবকদের সাথে যোগাযোগ করা হচ্ছে।

আরও সংবাদ

আজকের সাংবাদিকতা: সকালে সংবাদ দুপুরে মামলা রাতে গ্রেফতার বিকেলে কারাগার

স্টাফ রিপোর্টারঃ প্রতিনিয়ত দেশের কোথাও না কোথাও সাংবাদিক আক্রান্ত, রক্তাক্ত, লাঞ্ছিত, হামলা-মামলা শিকার হচ্ছেই। তাইতো …