মঙ্গলবার , মে ২৬ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » বরিশাল » পটুয়াখালী » কুয়াকাটায় শতাধিক দুস্থদের মাঝে যুবলীগ নেতার শাড়ী বিতার

কুয়াকাটায় শতাধিক দুস্থদের মাঝে যুবলীগ নেতার শাড়ী বিতার

মোয়াজ্জেম হোসেন , পটুয়াখালী সংবাদদাতা ।।
পর্যটন নগরী কুয়াকাটায় মানবতার সেবায় এগিয়ে এলেন যুবলীগ নেতা বশির আহম্মেদ। ডিজিটাল যুগে তরুন ও যুবকদের মধ্যে বসির আহম্মেদ হলো একটি দৃষ্টান্ত । প্রধান মন্ত্রীর ঘোষানার প্রত্যেকটি কাজে সে অংশ নেন নিঃস্বার্থভাবে । জানা অজানার মধ্যেই কোন গরিব মানুষের পাশে এগিয়ে যান। দান অনুদানে অবদানে রয়েছে অনন্য উদাহরণ।
এরই ধারাবাহিকতায়  গতকাল নিজ বাড়ী ৬ নং ওয়ার্ডে  প্রায় শতাধিক দুস্থ গরিব বিধবাদের মাঝে শাড়ী বিতরণ করেন। এক দিকে করোনা অন্য দিকে ঘটে গেলো ঘূনির্ঝড় আম্পান কুয়াকাটার মানুষ এখন দিশে হারা। যুবলীগ নেতার এ মানবতায় এগিয়ে আসায় শাড়ী পাওয়া বিধবা ৬ নং ওয়ার্ডের (৪৮) আছিয়া বেগম বলেন ঈদের আগে এত সুন্দর পাকিজা পিন্ট শাড়ী পাবো তা কোন দিন ভাবিনি আল্লাহ তাকে নেক হায়াত দান করুক। দুস্থ মহিলা কহিনুর তার ভাষায় বলেন- করুনার মাঝে মোরা যেহেন নতুন ভারৈা পাতলা কাপড় পামু চিন্তা হরি নাই।
মানবতার সেবক যুবলীগ নেতা বসির আহম্মেদ বলেন- জীবনে বহু সততার সাথে কঠোর পরিশ্রম করে আজ একটি অবস্থানে আল্লাহ আমাকে এনেছেন। আমি ভালো থাকবো আর পাশের বাড়ী বা এলাকার লোকেরা অসহায় থাকবে তা কি করে হয়। তাই চেষ্টা করি তাদের পাশে থাকতে।
উল্লেখ্য, বসির আহম্মেদ কুয়াকাটা মৎস্য আড়ৎদার সমিতির সাবেক সভাপতি ও মহিপুর থানা যুবলীগের সদস্য। আগামী পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন করার সম্বাবনা রয়েছে।

আরও সংবাদ

পটুয়াখালীর ৫৬৫৬টি মসজিদের ইমাম-মুয়াজ্জিনকে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান 

মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধি, চলমান করোনা পরিস্থিতিতে মসজিদের ইমাম ও মুয়াজ্জিনগণকে সহায়তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী …