শনিবার , অক্টোবর ৩১ ২০২০
সংবাদ শিরোনাম
Home » আইন-আদালত » কোন ধর্মেই হত্যা, ধর্ষণ, অশান্তি সমর্থন করেনা-কাউন্সিলর দুলাল প্রধান

কোন ধর্মেই হত্যা, ধর্ষণ, অশান্তি সমর্থন করেনা-কাউন্সিলর দুলাল প্রধান

বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে শনিবার সকাল সকাল ১০টায় বিট কমিউিনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। বন্দর থানার সেকেন্ড অফিসার ও পুলিশিং বিট অফিসার এসআই মোঃ মাসুদ রানা শামীমের সভাপতিত্বে নারী ধর্ষণ রোধ ও নির্যাতন, খুন, মাদক নির্মূল শীর্ষক গুরুত্বপূর্ণ বক্তব্য দেন বন্দর থানার তদন্ত অফিসার শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান বলেন,কোন ধর্মেই হত্যা, ধর্ষন, অশান্তি সমর্থন করেনা। সব ধর্মেই শান্তির কথা বলা আছে। পুলিশ জনগনের বন্ধু। পুলিশী সেবা আরো গতিশীল ও কার্যকরের লক্ষ্যে সমাজ থেকে ধর্ষণ, খুন, মাদক কারবারী উৎপাটনের উদ্দেশ্যে বিট পুলিশীং দ্রুত কাজ করবে বলে আমি বিশ্ব্যাস করি। কোন স্থানে অপ্রীতিকর কিছু ঘটলেই আপনারা পুলিশের সরকারী নাম্বারে ফোন করে বিস্তারিত জানাবেন। এতে করে জনগনের সাথে পুলিশের সৌহার্দপূর্ণ সম্পর্ক তৈরী হবে। আপনারা নিজেদের পরিবারের প্রতি সচেতনতা তৈরী করুন। এলাকার সর্বস্তরের মানুষের সহযোগীতাই বিট পুলিশিং কার্যক্রমকে আরো এগিয়ে যেতে সহায়তা করবে।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেব্ক লীগের সহসভাপতি তানভীর আহমেদ সোহেল, জাকির প্রধান, রিপন প্রধান, ছাত্রলীগ নেতা অনিক তালুদার অপুসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

 

শেয়ার করুন

আরও সংবাদ

কাউন্সিলর দুলাল প্রধানের উদ্যোগে গোলাম সারোয়ারের ৫ম মৃত্যু বার্ষিকীতে দোয়া

বন্দর প্রতিনিধি : নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও নাসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ …