শিক্ষা তথ্য

খেলা ধুলায় সাপোর্ট করি, মাদক ছেড়ে খেলতে চলি

মেহেদী হাসান প্রান্তঃ ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রবিবার বিকেল ৪ টায় হাজী মোঃ মোস্তফা সাহেবের বালুর মাঠে ফরাজিকান্দা শান্তি সংঘের উদ্যোগে ফাইনাল খেলার আয়োজন করা হয়।
মোঃ আশোশ আলী সর্দার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব কাজিম উদ্দিন প্রাধান সাধারণ সম্পাদক বন্দর উপজেলা আওয়ামীলীগ। এ সময় তিনি বলেন খেলা ধুলার মধ্যে যে একটা আনন্দ উৎস থাকে আজকে সেটা আমরা দেখতে পেলাম আমরা আশা করি নতুন প্রজন্মের যুবক ছেলেরা তোমরা খেলা ধুলার মধ্যে দিয়ে তোমাদের মনকে উৎসাহিত করবে, কোন মাদক দ্রব্য যেন তোমাদের মধ্যে আসতে না পারে এবং যারা মাদক সেবি মাদক বিক্রি করে তাদের ব্যপারে আমি বলতে চাই এখনো সময় আছে ভালো হয়ে যাও আমার কানে যদি আসে তাহলে আমি প্রসাসনের ব্যবস্থা নিতে বাধ্য হবো। যুবকদের উদ্দেশ্য কাজিম উদ্দিন প্রাধান আরো বলেন তোমরা লেখা পড়ায় মনযোগি হও আমি চাই যুবক ছেলে মেয়েরা তোমরা সুশিক্ষায় শিক্ষীত হবে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা শিক্ষাটাকে সবচেয়ে বেশি মর্যাদা দিয়েছেন জানুয়ারি মাসের এক তারিখে বিনামূল্যে বই দেওয়া হবে জাতে করে প্রত্যক ঘরে ঘরে শিক্ষার মান আরো বেড়ে যায়।
খেলা ধুলায় সাপোর্ট করি মাদক ছেড়ে খেলতে চলি এ সব কথা বলে তিনি তার বক্তব্যে শেষ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরাজিকান্দা দক্ষিন পাড়া জামে মসজিদের সভাপতি আলহাজ্ব মোঃ মঞ্জুর হাসান মঞ্জু, মোঃ রহমত, আশরাফ হাজী, মোঃ ওবায়দুল্লাহ প্রধান, মোঃ সামসুল আমিন প্রমুখ।
শেয়ার করুন