1. [email protected] : b.m. altajimul : b.m. altajimul
  2. [email protected] : Gk Russel : Gk Russel
  3. [email protected] : Nazrul Islam : Nazrul Islam
  4. [email protected] : Md Salim Reja : Md Salim Reja
  5. [email protected] : Kamrul islam rimon : Kamrul islam rimon
  6. [email protected] : Torik Hossain Bappy : Torik Hossain Bappy
গৌরনদী পৌরসভার আস্থার প্রতিক এইচ. এম জয়নাল আবেদীন - শিক্ষা তথ্য
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে কোটা বিরোধী আন্দোলনের প্রতিবাদে মুক্তিযোদ্ধারা মাঠে নামলেন এই প্রথম জানালেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন নির্বাচন থেকে সরে যেতে পারেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন করোনাভাইরাসে আক্রান্ত লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের হামলায় শিক্ষকের ছেলে আহত পাগলায় রাধাগোবিন্দ মন্দিরের দেবোত্তর সম্পত্তি রক্ষার্থে মানববন্ধন পটিয়ায় এরশাদের মৃত্যু বার্ষিকী আলোচনা সমাবেশে- নুরুল ইসলাম কমিশনার এরশাদ ছিলেন উন্নয়নের রুপকার  রাজধানীসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা আগামীকাল রাউজানে ১ লাখ ৮০ হাজার চারা রোপন করা হবে জাবিতে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ চলছে

গৌরনদী পৌরসভার আস্থার প্রতিক এইচ. এম জয়নাল আবেদীন

সংবাদদাতা :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ৬৩ বার দেখা হয়েছে

আরিফ, বরিশাল প্রতিনিধিঃ- আমি ক্ষমতার জন্য নির্বাচন করিনা। কারন, আল্লাহর রহমতে জাতীর জনকের কন্যা মানবতার মা প্রধান মন্ত্রীর উছিলায় আমাকে ক্ষমতা দিয়েছেন। সাধারন মানুষ আমাকে পূর্বেও ভালো বেসেছে, এখনো ভালোবাসে। সাধারন মানুষের এই ভালোবাসার ঋন আমি কখনোই শোধ করতে পারবোনা। কিন্তু তাদের সুখে দুখে পুনরায় পাশে থাকতেই আমি নির্বাচন করতে চাই। পবিত্র ঈদ-উল আযহার নামাজ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন বরিশালের গৌরনদী পৌরসভা নির্বাচনে মোবাইল ফোন মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচ. এম জয়নাল আবেদীন।

জমে উঠেছে বরিশালের গৌরনদী পৌরসভা নির্বাচন। আগামি ২৬শে জুনের নির্বাচনকে কেন্দ্র করে ভোটারদের দ্বারে দ্বারে ব্যাস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। সব সময় সুখে-দুঃখে কাছে থাকবেন, এলাকার উন্নয়ন এবং মাদক ও সন্ত্রাসমুক্ত শিক্ষিত সমাজ গড়তে ভূমিকা রাখবেন- এমন একজনকে পৌর মেয়র করার প্রত্যাশা স্থানীয় ভোটারদের।

গৌরনদী উপজেলা নির্বাচনে প্রার্থী হবার জন্যে সাবেক মেয়র হারিছুর রহমান স্বপদ থেকে পদত্যাগ করার কারণে খালি হয় মেয়র পদটি।

মেয়র পদে মোট চারজন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়। স্থানীয়দের ভাষ্য অনুযায়ী এই চারজনের মধ্যে নির্বাচনের মাঠে মোবাইল ফোন মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এইচ. এম জয়নাল আবেদীনের জন-সমর্থন তুলনামূলক বেশি শোনা যাচ্ছে। সাধারন ভোটাররা বলছেন, আগামী ৩০ জানুয়ারি ভোটে আমরা একজন জনবান্ধব একজনকে মেয়র পদে বসাতে চাই। জিনি রাজনীতি বুঝেন, বুঝেন জনগনের ভালো-মন্দ। সাধারন মানুষের ভাষ্য অনুযায়ী এইচ. এম জয়নাল আবেদীন এবার গৌরনদী পৌরসভার মেয়র হবার জন্য যোগ্যতা রাখেন। সরেজমিনে গৌরনদী পৌরসভা ঘুরে দেখা যায়, মোবাইল ফোন মার্কার প্রার্থী জয়নাল আবেদীন তার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই অবস্থা বজায় থাকলে জয়ের ব্যাপারে আশাবাদী তিনি নিজেও।

সরেজমিনে জানা যায়, পৌরবাসীর কাছে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন বর্ষীয়ান রাজনীতিবিদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীন। পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখা গেছে, মোবাইল ফোন সমর্থনে পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে প্রতিটি পাড়া ও মহল্লা। বিকেলে প্রতিটি ওয়ার্ডে কয়েকটি ভাগে ভাগ হয়ে গণসংযোগ করেছেন মোবাইল ফোন মার্কার কর্মী ও সমর্থকরা। একইসাথে চলছে প্রচারনার মাইকিং। এদিকে জানাগেছে, মোবাইল ফোন প্রতিকের মেয়র প্রার্থী এইচ. এম জয়নাল আবেদীন বর্তমানে গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি, বরিশাল জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক গৌরনদী কলেজ ছাত্রলীগ, উপজেলা ছাত্রলীগ, বরিশাল জেলা ছাত্রলীগ ও যুবলীগ, সহ বিভিন্ন পদের সুনামের সাথে রাজনীতি করে গেছেন। উল্লেখ্য-সবকিছু ঠিক থাকলে এবং কোন ধরনের ষড়যন্ত্রের কালো মেঘ যদি ভোটের দিন না থাকে তবে জনগনের রায়ে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হওয়ার আশাঁ প্রকাশ করেন বর্ষীয়ান রাজনীতিবিদ এইচ. এম জয়নাল আবেদীন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০০
  • ১২:০৮
  • ৪:৪৩
  • ৬:৫১
  • ৮:১৪
  • ৫:২২
শিক্ষা তথ্য পত্রিকার কোন লেখা, ছবি বা ভিডিও কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি