বৃহস্পতিবার , মে ২৮ ২০২০
সংবাদ শিরোনাম
Home » অর্থনীতি » ছাত্রলীগের উদ্যোগে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিচ্ছেন–অভি

ছাত্রলীগের উদ্যোগে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিচ্ছেন–অভি

নিজস্ব প্রতিবেদকঃ    বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম সংগঠন ছাত্রলীগ, যাহা লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের বিপ্লবী সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান ও সদর থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম রবিন ভূঁইয়া এর নির্দেশনা ৩নং দালাল বাজার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহবুব হাসান অভির উদ্যোগে অসহায় কৃষকের পাকা ধান কেটে বাড়িতে পৌঁছে দিচ্ছেন ইউনিয়ন ছাত্রলীগ।
দলীয় সূত্র জানায়, করোনাভাইরাসের সংকট নিরসনে ছাত্রলীগের নেতা অভির ব্যক্তিগত উদ্যোগে গৃহবন্দি থাকা কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছেন। তার এই কাজ এখনও অব্যাহত আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও জেলা ছাত্রলীগের অনুপ্রেরণায় অভির নেতৃত্বে কৃষকের পাকা ধান কেটে দেয়া হয়েছে। যারা শ্রমিক ও টাকার অভাবে ধান কাটাতে পারবেন না। তাদের কাজ করে সহযোগিতায় করবে ছাত্রলীগ। এই মহতী কাজে স্থানীয় ওয়ার্ডের ছাত্রলীগের নেতারাও হাত লাগিয়েছেন।
ছাত্রলীগ নেতা অভি বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে শ্রমিকসহ সব শ্রেণিপেশার মানুষ গৃহবন্দি। এতে কৃষকরা ধান কাটতে হিমশিম খাচ্ছেন। তাই আমি নেতাকর্মীদের নিয়ে পশ্চিম লক্ষ্মীপুর গ্রামে কৃষকের ১০ বিঘা জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছি।
সময়ে উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগ এর সভাপতি মাহবুব হাসান অভি, আবদুল কাদের, রাহিম হোসেন আকাশ,ফারহান শামীম, জিহাদুল ইসলাম, কাউসার আহমেদ রনি, তারেক হোসেন সহ প্রমুখ।

আরও সংবাদ

লক্ষ্মীপুর জেলা বঙ্গবন্ধু পরিষদের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা-শাহ্জাহান কামাল 

শিক্ষা তথ্যঃ লক্ষীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি …