মঙ্গলবার , মে ২৬ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » চট্টগ্রাম » জাতীয় বীমা দিবসে  সানলাইফ কোঃ লি. প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা

জাতীয় বীমা দিবসে  সানলাইফ কোঃ লি. প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা

স্টাফ রিপোর্টারঃ বর্ণাঢ্য আয়োজনে আগামী ১ মার্চ দেশে প্রথমবারের মতো পালিত হতে যাচ্ছে জাতীয় বীমা দিবস। এ উপলক্ষ্যে সারাদেশে শোভাযাত্রা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বীমা মেলা অনুষ্ঠিত হবে। রাজধানী ঢাকায় দিবসটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে।
সানলাইফ ইনঃ কম্পানীর নোয়াখালী অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মহিন উদ্দীন (বি.কম) বলেন মুজিব বর্ষকে সামনে রেখে বীমা দিবস ঘোষনা করায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে  সানলাইফ’ ইনঃ কোম্পানীর বৃহত্তর নোয়াখালীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা কৃতজ্ঞতা জানাচ্ছি।বীমা শিল্পের লাখ লাখ কর্মীকে এভাবে মূল্যায়ণ করায় যা বীমা কর্মীরা স্বপ্নেও কল্পনা করেনি। সরকারের এমন উদ্যোগে  বীমা শিল্পের মাধ্যমে লাখ লাখ বেকারের কর্মসংস্থানের সুযোগ হবে। পাশাপাশি  সাধারণ মানুষ সঞ্চয় ও ঝুঁকি গ্রহন করে স্বাবলম্বী হবে এবং অনেক বেকারমুক্ত হবে বাংলাদেশ।
প্রসঙ্গ বাংলাদেশ সরকার এই বছর  দিবসটি জাতীয় ভাবে পালন করছে সারা দেশে।
বীমা দিবসের  প্রতিপাদ্য হচ্ছে “বীমা দিবসে শপথ করি উন্নত দেশ গড়ি”।
 নোয়াখালী অঞ্চলের সানলাইফ কোঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ মহিন উদ্দীন আরোও বলেন, বীমা শিল্পের বিপ্লব বর্তমান সরকারের হাতেই সৃষ্টি।আমরা সানলাইফ পরিবার সর্বপরি মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাই এবং সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।
শুভেচ্ছান্তে
মো:মহিন উদ্দিন (বি.কম)
সহকারি ব্যাবস্থাপনা পরিচালক
সান লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড।
নোয়াখালী,ফেনী, লক্ষ্মীপুর অঞ্চল।
মোবাইল ০১৬৮৬৮৯৪৪৬৮

আরও সংবাদ

তালতলী বাসিদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি সম্পাদক

ঈদুল ফিতর উপলক্ষে বরগুনার তালতলী উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা …