মঙ্গলবার , মে ২৬ ২০২০
সংবাদ শিরোনাম
Home » আইন-আদালত » ডেসটিনির একজন বিনিয়োগকারীর প্রধানমন্ত্রী কাছে খোলা চিঠি

ডেসটিনির একজন বিনিয়োগকারীর প্রধানমন্ত্রী কাছে খোলা চিঠি

বিশেষ প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনার দৃষ্টি আকর্ষণে করছি, বিচার বঞ্চিত রফিকুল আমিনের মুক্তির দাবিতে তার পরিবার সহ ডেসটিনির ৪৫ লক্ষ পরিবারের পক্ষে আমি একজন বিনিয়োগকারী আপনার কাছে আকুল আবেদন করছি।

এই ক্রান্তিলগ্নে বিনা বিচারে দীর্ঘ আট বছরের বেশি কাল জেলে বন্দী মিডিয়া ব্যক্তিত্ব বৈশাখী টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও দৈনিক ডেসটিনির সম্পাদক এবং ডেসটিনি ২০০০ লিঃ এর চেয়ারম্যান মোঃ হোসাইন এবং এম ডি মোঃ রফিকুল আমিন আজ অসুস্থ, তিনি আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে।

এবং ভয়াবহ করোনা ভাইরাস আতঙ্কে আতঙ্কিত।সারাদেশ যখনই স্থবির। সকলেই যখন গৃহবন্ধি।ঠিক তেমনি ভাবে মোঃ হোসাইন ও মোঃ, রফিকুল আমিনের স্ত্রী ও সন্তানরা তাদের একমাত্র অভিভাবকের জন্য চিন্তিত হয়ে পড়েছেন। ভয়ে আতঙ্কিত হয়ে অত্যন্ত মানবেতর জীবনযাপন করছেন।

এছাড়াও লক্ষ লক্ষ বিনিয়োগকারী আজ দিশাহারা এব চিন্তিত। এই দুই পরিচালকদের অবতর্মানে বিনিয়োগকৃত অথ’ ফেরত পাওয়া অনিশ্চিতয়তা দেখা দিচ্ছে।

তাই মাননীয় প্রধানমন্ত্রী আপনার মানবিক বিবেক বিবেচনা করে এই দুই পরিচালকদের মুক্তি দিয়ে তাদের পরিবারের ও ডেসটিনি গ্রুপ এর লক্ষ লক্ষ বিনিয়োগকারীদের সাভাবিক জীবনের নিশ্চিতয়তা ফিরিয়ে দিন।

নিবেদন
নজির আহম্মদ, দৈনিক ডেসটিনি, এবং একজন সাধারন বিনিয়োগকারী।

আরও সংবাদ

কিনাকাটা না করে অসহায়দের’কে ঈদ উপহার দিচ্ছেন ববি সূফী

নিজস্ব প্রতিবেদকঃ মহামারি করোনা সংকট মূহুর্তে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল ববি …