শুক্রবার , মে ২৯ ২০২০
সংবাদ শিরোনাম
Home » জনদূর্ভোগ ও অধিকার » তালতলীতে সাপ্তাহিক বাজার মনিটরিং ৩৮৭ জনকে খাদ্য সহায়তা

তালতলীতে সাপ্তাহিক বাজার মনিটরিং ৩৮৭ জনকে খাদ্য সহায়তা

মোঃ হাইরাজ বরগুনা প্রতিনিধি।।

বরগুনার তালতলীতে ৩৮৭ জন নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ ও সাপ্তাহিক বাজার মনিটরিং করেছে প্রশাসন।

শুক্রবার(১৫মে) বেলা ১১ টার দিকে উপজেলার পঁচাকোড়ায়িলা ইউনিয়নে এ খাদ্য সহায়তা ও একই সাথে সাপ্তাহিক বাজারগুলো মনিটরিং করেন সহকারী কমিশনার (ভূমি) সেলিম মিঞা।

জানা যায়, প্রধানমন্ত্রী বিশেষ উপহার হিসেবে পঁচাকোড়ালিয়া ইউনিয়নে ৩৮৭ জন নিম্ন আয়ের মানুষদের মাঝে জনপ্রতি ১ কেজি চাল ও একটি করে সাবান বিতারণ করা হয়। এসব বিতরণকালে উপস্থিত ছিলেন তালতলী থানার পুলিশ, নৌবাহিনী এবং সংশ্লিষ্ট ইউনিয়নের ট্যাগ অফিসার ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

এদিকে সহকারী কমিশনার(ভূমি) সেলিম মিঞা বগীবাজারের সাপ্তাহিক হাট মনিটরিং করেন ও বগীরহাটে উপস্থিত ক্রেতা, বিক্রেতা ও বাজার কমিটির সদস্যদেরকে শারীরিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে বাজার সম্পন্ন করতে নির্দেশনা দেন। বগীর দুটি দোকানে স্বাস্থ্য বিধি না মানায় ১৪০০ টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার(ভূমি) সেলিম মিঞা বলেন, সরকারী চাল ঠিক ভাবে বিতরণে সব সময় উপজেলা প্রশাসন কাজ করছে ও সাপ্তাহিক বাজারগুলো মনিটরিং করা হচ্ছে। তিনি আরও বলেন তালতলী বাজারের সেলুনে কর্মরত নরসুন্দরদের সরকারিভাবে নির্দেশিত স্বাস্থ্য বিধি সম্পর্কে সচেতনতামূলক নির্দেশনা প্রদান ও তা মেনে নির্দিষ্ট সময় পর্যন্ত কাজ করতে বলা হয়েছে।

আরও সংবাদ

বাউফলে তাপস হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

বাউফল (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে গত ২৪ মে রবিবার উপজেলা যুবলীগের সদস্য নিহত তাপস দাসের (২৯) …