1. [email protected] : Gk Russel : Gk Russel
  2. [email protected] : Nazrul Islam : Nazrul Islam
  3. [email protected] : pbangladesh :
দলে কিছু হাইব্রিট আ’লীগ দলের ভেতরে থেকে দলকে দূর্বল করতে চায়-এমএ রশিদ - শিক্ষা তথ্য
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী সোহারাব,রহিম ও সালমা রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন শঙ্কা রূপ নিল বাস্তবে, প্রতিদ্বন্দী প্রার্থী রানুর ভরাডুবি বিপুল ভোটে বিজয়ী হাবিব লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন পটিয়া উপজেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন আহবায়ক খোরশেদ আলম, সদস্য সচিব নুরুল ইসলাম কলাপাড়ায় মন্দিরের প্রতিমা ভেঙে স্বর্নের চোখ নিয়ে গেছে দূর্বৃত্ত কলাপাড়ায় প্রাকৃতিক দুর্যোগ সংক্রান্ত সচেতনতা বিষয়ক কর্মশালা মহিপুরে মসজিদ ছুয়ে ভেটের প্রতিশ্রুতি দিলেই মিলছে জেলে চাল, বঞ্চিত প্রকৃত জেলেরা কলাপাড়ায় হিফজ সমাপনী হাফেজ ছাত্রদের দস্তারবন্দী মার্কিন নিষেধাজ্ঞা: যা যা করতে পারবেন না সাবেক সেনাপ্রধান আমাদের সমাজে ভালো মানুষের খুব অভাব

দলে কিছু হাইব্রিট আ’লীগ দলের ভেতরে থেকে দলকে দূর্বল করতে চায়-এমএ রশিদ

সংবাদদাতা :
  • আপডেটের সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৬১ বার দেখা হয়েছে

দেশব্যাপী বিএনপি’র সন্ত্রাস নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপ-রাজনীতির বিরুদ্ধে শান্তি সমাবেশ করেছে বন্দর উপজেলা আওয়ামী লীগ। রবিবার সকাল ১১ থেকে দিনব্যাপি মদনপুর বাসষ্ট্যান্ড সংলঘ্ন পুলিশ বক্সের সামনে এই শান্তি সমাবেশের আয়োজন করেন তারা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ। প্রধান অতিথির বক্তব্যে এমএ রশিদ বলেন,আমাদের নেতাকর্মীদের উদ্দেশ্য করে কিছুকথা বলতে চাই সেটা হচ্ছে আমাদের দলে কিছু হাইব্রিট আওয়ামীলীগ আছে। এরা দলের ভেতরে থেকে দলকে দূর্বল করতে চায়। আমি ইদানিং লক্ষ্য করছি আওয়ামী’লীগের বিরুদ্ধে আ’লীগ লেগে আছে। আ’লীগের বিরুদ্ধে আওয়ামীলীগ কথা বলে। আমার যারা সাধারন সম্পাদক ও ভাইস চেয়ারম্যানরা আছেন তাদের অবগত করতে চাই এমন কোন লোককে এক ইঞ্চি ছাড় দেয়া হবে না। সে যত বড় নেতাই হউক কোন ছাড় নয়। আমরা বিএনপি মার্কা নেতাদেরই পাত্তা দেই না হাইব্রিট নেতাদের পাত্তা দিয়া কোন লাভ নাই। আগে নিজের ঘরে শুদ্ধি অভিযান চালাতে হবে। তিনি আরো বলেন,যদি বিএনপি-জামাত মনে করে আমরা ক্ষমা করে দিয়েছি তবে তারা ভুল করবে। আমরা ছাড় দিছি কিন্তু ক্ষমা করি নাই। আপনারা চারিদিক থেকে প্রস্তুত হন। ২০০১সালে আমাদের ঘর থেকে টেনে ছিচড়ে অত্যাচার করেছিল তারা। সেই ইতিহাস কিন্তু আমরা ভুলি নাই। জননেত্রী শেখ হাসিনা প্রশ্নে কাউকে ছাড় দিব না।

 

বন্দর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী এমএ সালামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামী’লীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান,মহানগর যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা,বন্দর উপজেলা আওয়ামী’লীগের সাংস্কৃতিক সম্পাদক সাইদুল ইসলাম জুয়েল,প্রচার ও প্রকাশনা সম্পাদক জুয়েল ভূইয়া,মদনপুর ইউনিয়ন আওয়ামী’লীগের সভাপতি মুহিত ভূইয়া,সাধারন সম্পাদক নাজিম উদ্দিন,ধামগড় ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল আলী,মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ দেওয়ান,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফয়সাল কবির,কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী’লীগের সাধারন সম্পাদক ইব্রাহিম কাশেম,জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলীনুর,ধামগড় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু সাঈদ মেম্বার,মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম,মদনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আক্তার হোসেন,ধামগড় ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ ধামগড় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সানোয়ার হোসেন বিপ্লবসহ নেতৃবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২
  • ১১:৫৮
  • ৪:৩৩
  • ৬:৪০
  • ৮:০৩
  • ৫:১৩
শিক্ষা তথ্য পত্রিকার কোন লেখা, ছবি বা ভিডিও কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি