সোমবার , মে ২৫ ২০২০
সংবাদ শিরোনাম
Home » আইন-আদালত » দিনাজপুরে র‌্যাবের অভিযানে সরকারের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে গ্রেফতার-১

দিনাজপুরে র‌্যাবের অভিযানে সরকারের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে গ্রেফতার-১

মোঃ নাজমুল হোসেন, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ সরকারের বিরুদ্ধে গুজব সৃষ্টি ও অপপ্রচারকারী ফরিদুল ইসলাম (২৮)-কে গ্রেফতার করেছে র‌্যাব দিনাজপুর।

র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের এএসপি আ ন ম ইমরান খান প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছেন, ডিজিটাল মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের বিরুদ্ধে বিভিন্ন প্রকার মিথ্যা, অশ্লীল ও মানহানিকর তথ্য প্রচার করায় ৩০ এপ্রিল বৃহস্পতিবার গভীর রাতে পঞ্চগড় জেলার আটোয়ারী থানার যাদববাটি গ্রামের বাসিন্দা মো. পৈমদ্দিন এর ছেলে মো. ফরিদুল ইসলাম (২৮) কে গ্রেফতার করা হয়।

এ সময় আটককৃত ব্যক্তির মোবাইল ফোন জব্দ করে তার ব্যবহৃত ফেইসবুক আইডি সার্চ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের বিরুদ্ধে বিভিন্ন প্রকার মিথ্যা, অশ্লীল ও মানহানিকর পোস্ট করার প্রমাণ পাওয়া যায়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি প্রাথমিকভাবে তার অপরাধের কথা র‌্যাবের নিকট স্বীকার করে। র‌্যাব বাদী হয়ে আটককৃতের বিরুদ্ধে পঞ্চগড় জেলার আটোয়ারী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছে এবং সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।

আরও সংবাদ

আজকের সাংবাদিকতা: সকালে সংবাদ দুপুরে মামলা রাতে গ্রেফতার বিকেলে কারাগার

স্টাফ রিপোর্টারঃ প্রতিনিয়ত দেশের কোথাও না কোথাও সাংবাদিক আক্রান্ত, রক্তাক্ত, লাঞ্ছিত, হামলা-মামলা শিকার হচ্ছেই। তাইতো …