1. [email protected] : b.m. altajimul : b.m. altajimul
  2. [email protected] : Gk Russel : Gk Russel
  3. [email protected] : Nazrul Islam : Nazrul Islam
  4. [email protected] : Md Salim Reja : Md Salim Reja
  5. [email protected] : Kamrul islam rimon : Kamrul islam rimon
  6. [email protected] : Torik Hossain Bappy : Torik Hossain Bappy
দেশব্যাপী বিএনপি'র অবরোধের বিরুদ্ধে না’গঞ্জে শান্তি মিছিল করেন যুব নেতা আজমেরী ওসমান - শিক্ষা তথ্য
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে কোটা বিরোধী আন্দোলনের প্রতিবাদে মুক্তিযোদ্ধারা মাঠে নামলেন এই প্রথম জানালেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন নির্বাচন থেকে সরে যেতে পারেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন করোনাভাইরাসে আক্রান্ত লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের হামলায় শিক্ষকের ছেলে আহত পাগলায় রাধাগোবিন্দ মন্দিরের দেবোত্তর সম্পত্তি রক্ষার্থে মানববন্ধন পটিয়ায় এরশাদের মৃত্যু বার্ষিকী আলোচনা সমাবেশে- নুরুল ইসলাম কমিশনার এরশাদ ছিলেন উন্নয়নের রুপকার  রাজধানীসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা আগামীকাল রাউজানে ১ লাখ ৮০ হাজার চারা রোপন করা হবে জাবিতে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ চলছে

দেশব্যাপী বিএনপি’র অবরোধের বিরুদ্ধে না’গঞ্জে শান্তি মিছিল করেন যুব নেতা আজমেরী ওসমান

সংবাদদাতা :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৫৫ বার দেখা হয়েছে
নিজস্ব সংবাদদাতা: সারা দেশব্যাপী বিএনপি’র ডাকা ১১তম দফায় ৪৮ ঘণ্টার অবরোধের ২য় দিনে জাতীয় পতাকা ও শা‌ন্তির প্রতীক সাদা পতাকা উড়িয়ে নারায়ণগঞ্জের যুব নেতা আলহাজ্ব আজমেরী ওসমান’র নেতৃত্বে নগরীর আশপাশের সড়ক ও মহাসড়কগুলোতে অবরোধ বিরোধী সাদা পতাকাবাহীমটর সাইকেল সহ গাড়ি বহরের শান্তির মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৩ ডিসেম্বর) বিকাল শহরের আল্লামা ইকবাল রোড থেকে অবরোধ বিরোধী শান্তির সাদা পতাকার মিছিল বের হয়।
এসময় তার নিজের বাসভবন থেকে বের হয়ে চাষাঢ়া, আদমজী-চিটাগাং রোড, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, সাইনবোর্ড, লিংকরোড ও পঞ্চবটি সহ নগরীর প্রধান প্রধান সড়কগু‌লো প্রদ‌ক্ষিণ করে নিজ বাসভবনের সামনে এসে মিছিলটি সমাপ্তি হয়। উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল বাতিল ও সরকারের পদত্যাগের ১ দফা দাবীতে সারা দেশব্যাপী গত সপ্তাহে ১১তম দফায় সারাদেশের সড়ক, নৌ ও রেলপথে ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচীর ডাক দেয় বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলো।  বিএনপি’র জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচীর ঘোষণা দেন। বিএনপি’র ডাকা অগ্নি সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করে সাধারণ জনমনে শান্তি প্রতিষ্ঠার লক্ষে নারায়ণগঞ্জ-৫ আসনের ৪ বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য প্রয়াত জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান’র সুযোগ্য পুত্র যুব নেতা আলহাজ্ব আজমেরী ওসমান এক শান্তি মিছিলের আযোজন করেন। তিনি বিএনপি’র অগ্নি সন্ত্রাস ও অপ্রীতিকর কর্মকান্ড রুখতে নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগণের পাশে থেকে শান্তি মিছিল করে যাচ্ছেন দীর্ঘদিন যাবত। বিএনপি-জামায়াত যেনো কোন অবস্থাতেই দেশে অরাজকতা প্রতিষ্ঠা করতে না পারে। সে জন্য নারায়ণগঞ্জবাসীকে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনা’র পাশে থেকে শান্তি প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসার আহবান করেন আজমেরী ওসমান। ও-ই শান্তি মিছিলে নেতা-কর্মীবৃন্দ সাদা পতাকা হাতে নিয়ে মটর সাইকেল সহ গাড়ি বহরে চড়ে স্লোগানে স্লোগানে নারায়ণগঞ্জের রাজপথ প্রকম্পিত করে তোলে। এসময় মিছিলটিতে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামী লীগ নেতা হামিদ প্রধান, মোঃ নাসির, মোঃ খায়রুদ্দিন মোল্লা, মোঃ হোসেন রেজা, মোঃ সুমন, মোঃ মনির হোসেন, নারায়ণগঞ্জ জেলা বাস মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোস্তফা ভান্ডারী সহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক অঙ্গ সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪
  • ১২:০৮
  • ৪:৪৩
  • ৬:৪৯
  • ৮:১১
  • ৫:২৪
শিক্ষা তথ্য পত্রিকার কোন লেখা, ছবি বা ভিডিও কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি