সোমবার , আগস্ট ১০ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » বরিশাল » বরগুনা » নতুন প্রজন্মের উঠতি তারকা শিখা খান

নতুন প্রজন্মের উঠতি তারকা শিখা খান

বিনোদন বিচিত্রাঃ শোবিজ মিডিয়ায় ক্যারিয়ার গড়ার ক্ষেত্রে মডেলিং ও অভিনয়তে মুন্সিআনার ছাপ রেখে নিজেকে ক্রমশ ব্যস্ত করে তুলছেন। দেশীয় শোবিজ মিডিয়ার নতুন প্রজন্মের উঠতি তারকা শিখা খান ।

একাধারে একজন নৃত্যশিল্পী, অভিনেত্রী ও মডেল। দেশীয় টিভি মিডিয়ার উঠতি অভিনেত্রী মডেল। সুন্দরী, সুদর্শনা, শিক্ষিতা আর স্মার্ট মেয়ে শিখা ।

নির্মাতা জামান রায়হানের পরিচালনায় একটি লাচ্ছা সেমাইয়ের বিজ্ঞাপনের মাধ্যমে মিডিয়া যাত্রা শুরু। এর পর আর পিছু ফিরে তাকাতে হয়নি তাকে। সেই থেকে নির্মাতা আর দর্শকদের নজরে
এসেছেন এই মেয়েটি । অভিনয় করছেন নাটক, টেলিফিল্ম, শর্ট ফিল্ম আর মডেলিং করছেন বিভিন্ন শিল্পীর মিউজিক ভিডিওতে।

এরিমধ্যে সরকারি ভ্যাটের বিজ্ঞাপন থেকে শুরু করে সিলভার সিরামিক্স, মোবাইল সিম, ক্যাটালক সুট, থ্রি পিচের সুট, ফ্যাশন সুটের বিজ্ঞাপনে কাজ করেছেন শিখা। এছাড়া বিটিভির নিয়মিত অনুষ্ঠান ‘জনতার প্রত্যাশা’য় দীর্ঘ দিন ধরে উপস্থাপন করে মুন্সিআনার পরিচয় দিচ্ছেন।

চলচ্চিত্র বোদ্ধারা মনে করছেন,চলচিত্রের সোনালী অতীত ফিরিয়ে আনতে।শিখা খানের মত নতুন প্রজন্মের অভিনেত্রী দের, ভালো মানের গল্প দিয়ে চলচ্চিত্র নির্মাণ করলে চলচ্চিত্র ব্যবসা সফল হবে।

তবে চলচ্চিত্রে এখনো আগ্রহী না মানিক গঞ্জের মেয়ে শিখা খানের। তিনি বলেন চলচ্চিত্রের জন্য কাজের অফার পেয়েও না করে দিয়েছি।

কারন নিজেকে চলচ্চিত্রের জন্যে দক্ষ ও উপযোগী করে নিতে চাই। এরপর নিজেকে চলচ্চিত্রের জন্যে যোগ্য মনে করলে অবশ্যই অভিনয় করবো।

আর বর্তমানে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আপাতত কাজ বন্ধ। তবে ইতোমধ্যে বেশকিছু মিউজিক ভিডিও ও ফ্যাশন হাউজের মডেল হিসেবে কাজ করেছি। আর আমি শুধু সবাইকে এইটুকুই বলবো, এই দুর্যোগময় মুহূর্তে আমাদের সবাইকে নিজের ঘরে অবস্থান করা দরকার। আল্লাহ আমাদের রক্ষা করতে পারেন।

আরও সংবাদ

ভোলায় সাংবাদিক রাসেল খানের মুক্তির দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধিঃ ভোলায় সাহসী সাংবাদিক ও ভোলা সদর রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল …