মঙ্গলবার , মে ২৬ ২০২০
সংবাদ শিরোনাম
Home » উন্নয়ন » নবগঠিত ” মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাব’র” পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নবগঠিত ” মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাব’র” পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ রিয়াজ হোসাইন মির্জাগঞ্জ সংবাদদাতাঃ

পটুয়াখালীর মির্জাগঞ্জে সদ্য আত্মপ্রকাশকৃত “মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাব’র” নবগঠিত আহবায়ক কমিটির অস্থায়ী কার্যালয়ে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

আজ ০৩ মে রবিবার সকাল ১০.০০ ঘটিকায় “মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাব’র” নবগঠিত কমিটির আহবায়ক মোঃ মনিরুজ্জামান হাওলাদারের আহ্বানে অস্থায়ী কার্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে এক আলোচনা ও পরিচিত সভার আয়োজন করা হয়। এ সভায় মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত আহবায়ক মোঃ মনিরুজ্জামান হাওলাদারের সভাপতিত্বে মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক মোঃ মনিরুল ইসলাম হাওলাদারের সঞ্চালনায় উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কমিটির সন্মানিত সদস্য জনাব মোঃ হারুন অর রশিদ, এ্যাডঃ এ.কে আজাদ বাপ্পি, মোঃ আঃ ছালাম হাং , গোলাম সরোয়ার ( মনজু ), মোঃ রিয়াজ হোসাইন (সোহাগ জোমাদ্দার ), মোঃ রনি খাঁন, মোঃ জাবির আল তারেক (মামুন ), মাহামুদ হাসান ( রুবেল ) ও মোঃ সুমন কাজী।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আঃ মালেক। এরপর প্রত্যেক সদস্যরা নিজ নিজ পরিচয় দিয়ে মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সার্বিক উন্নতি ও অগ্রগতি নিয়ে বক্তব্যের ন্যায় মতামত ব্যাক্ত করেন।

সভার সমাপ্তি লগ্নে উক্ত প্রেসক্লাবের সন্মানিত আহবায়ক জনাব মোঃ মনিরুজ্জামান হাওলাদার তার বক্তব্যে সকলের সার্বিক মঙ্গল কামনা করে- ক্লাবের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং মহামারী করোনা ভাইরাস প্রেক্ষাপটকে সামনে রেখে নিজেরা ভালো থাকার পাশাপাশি মির্জাগঞ্জ উপজেলার সাধারণ মানুষগুলো যাতে ভালো থাকতে পারে সে দিকে লক্ষ রাখতে বলে সভার সমাপ্তি ঘোষণা করেন।

আরও সংবাদ

পটুয়াখালীর ৫৬৫৬টি মসজিদের ইমাম-মুয়াজ্জিনকে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান 

মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধি, চলমান করোনা পরিস্থিতিতে মসজিদের ইমাম ও মুয়াজ্জিনগণকে সহায়তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী …