সোমবার , জানুয়ারি ১৮ ২০২১
সংবাদ শিরোনাম
Home » উন্নয়ন » নরসিংদীতে ব্যাংক এশিয়ার উদ্যোগে ৬ শতাধিক দরিদ্রের মাঝে কম্বল বিতরণ

নরসিংদীতে ব্যাংক এশিয়ার উদ্যোগে ৬ শতাধিক দরিদ্রের মাঝে কম্বল বিতরণ

শেখ মানিক নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুর ও মনোহরদী উপজেলার বিভিন্ন স্থানে ব্যাংক এশিয়ার উদ্যোগ ৬ শতাধিক দরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ বুধবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় শিবপুর কলেজ গেইট এলাকায় ফাইক এন্টারপ্রাইজ এর সামনে শতাধিক দরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

 

ব্যাংক এশিয়া মনোহরদী উপজেলার হাতিরদিয়া শাখা ব্যবস্থাপক মোঃ মামুনুর রহমান ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ করেন শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান।

 

এসময় ফাইক এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী ও আবুল কাশেম শেখ, শিবপুর প্রেসক্লাবের সদস্য মোমেন খান, শেখ মানিক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ব্যাংক এশিয়ার শাখা ব্যবস্থাপক মোঃ মামুনুর রহমান ভূইয়া জানান ব্যাংকিং সেবা কার্যক্রমের পাশাপাশি শিক্ষা ও সামাজিক কাজের সাথে ব্যাংক এশিয়া সম্পৃক্ত। তারই ধারাবাহিকতায় শিবপুর ও মনোহরদী উপজেলার ৬ শতাধিক দরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এধরণের সেবামূলক কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন

আরও সংবাদ

ভালো কাজে বাঁধা আসবেই -খান মাসুদ

শিক্ষা তথ্য: নারায়ণগঞ্জ বন্দরে আলহাজ্ব কারী শফিউদ্দিন হুসাইনিয়া হাফেজিয়া মাদ্রাসার শুভ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা,মিলাদ …