শিক্ষা তথ্য

নাঃগঞ্জে বন্দরে মরুহুমা সালেহা খান স্মৃতি ডিগবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন

শিক্ষা তথ্যঃ নারায়ণগঞ্জে বন্দরে মরুহুমা সালেহা খান স্মৃতি ডিগবল টুর্নামেন্ট খেলার শুভ উদ্বোধন করেন বন্দর আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক লুৎফর রহমান।

শুক্রবার বিকেল ৫ টায় নাসিক ২২নং ওয়ার্ড কোটপাড়া জামে মসজিদ সংলগ্ন বালুর মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদের পরবর্তীতে তার পক্ষে বন্ধু লুৎফর রহমান এ খেলার আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে লুৎফর রহমান বলেন, ডিগবল খেলাটি যেনো সুন্দরভাবে পরিচালনা করা হয়। আজকের খেলায় উদ্বোধন করতেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদ। তিনি বিদেশে থাকায় আমি খেলাটি উদ্বোধন করলাম। বিশেষ করে খান মাসুদ এর পিতা তিনি অসুস্থ্য সবাই তার জন্য দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন, বন্দর থানা যুবলীগ নেতা মো. মাসুম আহমেদ, ডালিম হায়দার, মো. সানি খান, আরিফুল ইসলাম হিরা, খোরশেদ আলম, সোনাকান্দা সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সহ-সভাপতি আনোয়ার পারভেজ সুজন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, নূরবাগ পঞ্চায়েত কমিটির সভাপতি জাবেদ হোসেন জাবুন, সহ-সভাপতি নূরা মিয়া, জাহাঙ্গীর, মোতোয়ালি নূর ইসলাম, কোর্টপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি হাজি হাবিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল অদুদ, হাজি মোহিত, কোষাধ্যক্ষ মোঃ হারুন, নূরবাগ যুব সংগঠনের সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক রাজু আহমেদ, নুরুজ্জামান, মোখলেস, আমিন, ইমরান চিশতি, সোহাগ,নাছির,রিয়াদ রকিব, আবাবিল যুব সংগঠনের সভাপতি সবুজ প্রমূখ।

ডিগবল খেলাটি পরিচালনায় রয়েছেন রিয়াদ ও রাকিব।

শেয়ার করুন