1. [email protected] : b.m. altajimul : b.m. altajimul
  2. [email protected] : Gk Russel : Gk Russel
  3. [email protected] : Nazrul Islam : Nazrul Islam
  4. [email protected] : Md Salim Reja : Md Salim Reja
  5. [email protected] : Kamrul islam rimon : Kamrul islam rimon
  6. [email protected] : Torik Hossain Bappy : Torik Hossain Bappy
না'গঞ্জবাসীর জানমালের নিরাপত্তায় যুব নেতা আজমেরী ওসমান'র ক্লান্তি নেই - শিক্ষা তথ্য
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে কোটা বিরোধী আন্দোলনের প্রতিবাদে মুক্তিযোদ্ধারা মাঠে নামলেন এই প্রথম জানালেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন নির্বাচন থেকে সরে যেতে পারেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন করোনাভাইরাসে আক্রান্ত লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের হামলায় শিক্ষকের ছেলে আহত পাগলায় রাধাগোবিন্দ মন্দিরের দেবোত্তর সম্পত্তি রক্ষার্থে মানববন্ধন পটিয়ায় এরশাদের মৃত্যু বার্ষিকী আলোচনা সমাবেশে- নুরুল ইসলাম কমিশনার এরশাদ ছিলেন উন্নয়নের রুপকার  রাজধানীসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা আগামীকাল রাউজানে ১ লাখ ৮০ হাজার চারা রোপন করা হবে জাবিতে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ চলছে

না’গঞ্জবাসীর জানমালের নিরাপত্তায় যুব নেতা আজমেরী ওসমান’র ক্লান্তি নেই

সংবাদদাতা :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৫৪ বার দেখা হয়েছে
নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জবাসীর জানমালের নিরাপত্তা দিতে যেনো কোনোরকম ক্লান্তি নেই যুব নেতা আজমেরী ওসমান’র। বিএনপি’র ডাকা ৯ম দফায় ২য় দিনের অবরোধের বিপক্ষে বিগত দিনগুলোর মতো রাজপথে বীরদর্পে শা‌ন্তি শোভাযাত্রা করে যাচ্ছেন ‌অকুতোভয় যুব নেতা আজমেরী ওসমান। অগ্নি সন্ত্রাস ও জ্বালাও পোড়াও কারীদের কবল থেকে খেঁটে খাওয়া মানুষদের জানমালের নিরাপত্তা দিতে তিনি রাজপথে থাকবেন তার কয়েক হাজার সমর্থকদের নিয়ে।
বিএনপি-জামায়াত’র লাগাতার অবরোধ ও হরতাল কর্মসূচী’র ১ম দফার ১ম দিন হতে আজ অবধি বিরামহীন ভাবে হাজারো সমর্থকদের নিয়ে নারায়ণগঞ্জের রাজপথ সহ অলিগলি শান্তির শোভাযাত্রা করে চষে বেড়াচ্ছেন নারায়ণগঞ্জ-৫ আসনের চার বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য প্রয়াত জননেতা বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান’র তনয় যুবনেতা আজমেরী ওসমান।
তারই ধারাবাহিকতায় সোমবার (৪ ডি‌সেম্বর) দুপুরে আজমেরী ওসমান কর্মী সমর্থকদের নিয়ে অন্যান্য দিনগুলোর মতো মটর সাইকেল সহ গা‌ড়ি বহরের বিশাল শা‌ন্তির শোভাযাত্রা করেছেন।
নগরীর আল্লামা ইকবাল রোডস্থ নিজ বাসভবন হতে জাতীয় পতাকা ও শান্তির প্রতীক সাদা পতাকা হাতে নিয়ে ও-ই বিশাল শান্তির শোভাযাত্রাটি বের করে পঞ্চবটী, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জের বিভিন্ন সড়কগুলো প্রদক্ষিণ করেন যুব নেতা আলহাজ্ব আজ‌মেরী ওসমান। এসময় তার সাথে থাকা মটর সাইকেল সহ গা‌ড়ি বহরে অবরোধ ও হরতাল বিরোধী স্লোগানে স্লোগানে প্রকম্পিত করে তোলে তার কর্মী সমর্থকরা। এর আগে গত আট সপ্তাহ যাবৎ সারা দেশব্যাপী বিএনপি-জামায়াত’র ডাকা অবরোধ কর্মসূচীর বিরুদ্ধে নিজের কর্মী সমর্থকদের একত্রিত করে রাজপথে ধারাবা‌হিকভাবে অবস্থান নিতে দেখা গেছে যুব‌ নেতা আলহাজ্ব আজমেরী ওসমানকে। এছাড়াও বিভিন্ন সময় জাতীয় দিবসগুলোতেও স‌ক্রিয়ভাবে কর্মসূচী পালন করে থাকেন তি‌নি। পিতার আদর্শকে অন্তরে লালন করে দেশ ও দেশের জনগণের স্বার্থে বিএনপি-জামায়াত’র নৈরাজ্যের প্রতিবাদে তার কর্মী সমর্থকদের নিয়ে একটানা রাজপথে সোচ্চার রয়েছেন তিনি। শুধু তাই নয়, সড়কে নেমে নিজেই অবরোধের প্রতিবাদে শান্তির মিছিলের নেতৃত্ব দিয়েছেন। তার এমন সক্রিয় অবস্থানের কারণে ইতোমধ্যেই নারায়ণগঞ্জবাসীর কাছে ফের প্রশংসনীয় হয়ে উঠেছেন তিনি। একজন বঙ্গবন্ধু’র সৈ‌নিক তার পিতা বীর মুক্তিযোদ্ধা না‌সিম ওসমান’র মত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের হুশিঁয়ারী দেয়ায় নতুন স্বপ্ন দেখছেন নারায়ণগঞ্জবাসী এমনটাই দাবী করেছেন তার কর্মী-সমর্থকরা।
উল্লেখ্য, প্রতি‌দিনই কর্মসূচী শেষে তার নিজের প্রায় হাজারখানেক কর্মীসমর্থকদের দুপুরের খাবারের ব্যবস্থা করে যাচ্ছেন কর্মী বান্ধব এ-ই যুব নেতা আলহাজ্ব আজমেরী ওসমান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪
  • ১২:০৮
  • ৪:৪৩
  • ৬:৪৯
  • ৮:১১
  • ৫:২৪
শিক্ষা তথ্য পত্রিকার কোন লেখা, ছবি বা ভিডিও কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি