1. [email protected] : Gk Russel : Gk Russel
  2. [email protected] : Nazrul Islam : Nazrul Islam
  3. [email protected] : pbangladesh :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুরে যুবলীগ নেতা ডিজেল কে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি পঞ্চগড়ে প্রতিবন্ধীকে বলাৎকার চেষ্টার অভিযোগ, মামলা নিতে পুলিশের গড়িমসি চৌহালীতে ৭বছরের শিশুকে ধর্ষণের জন্য তুলে দেয় ফুফাতো ভাই, নিজেও করে ধর্ষণ ও হত্যা পটুয়াখালীতে বৃষ্টির জন্য বিশেষ নামাজ তাপদাহে কলাপাড়ায় ডায়রিয়ার প্রকোপ, আক্রান্ত তিন শতাধিকপড়ে পড়ে অস্বাভাবিক তাপপ্রবাহে পর্যটকশুন্য কুয়াকাটা, জনজীবনে অস্বস্তি কলাপাড়ায় প্লাস্টিক দূষণ বন্ধের দাবিতে মানবন্ধন সামুদ্রিক জীববৈচিত্র্য সংরক্ষণ ও দায়িত্বশীল মৎস্য আহরন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শ্রীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ছয় পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি দিনে দুপুরে রাস্তা থেকে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ অতঃপর থানায় মামলা

না’গঞ্জবাসীর জানমালের নিরাপত্তায় যুব নেতা আজমেরী ওসমান’র ক্লান্তি নেই

সংবাদদাতা :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৩৭ বার দেখা হয়েছে
নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জবাসীর জানমালের নিরাপত্তা দিতে যেনো কোনোরকম ক্লান্তি নেই যুব নেতা আজমেরী ওসমান’র। বিএনপি’র ডাকা ৯ম দফায় ২য় দিনের অবরোধের বিপক্ষে বিগত দিনগুলোর মতো রাজপথে বীরদর্পে শা‌ন্তি শোভাযাত্রা করে যাচ্ছেন ‌অকুতোভয় যুব নেতা আজমেরী ওসমান। অগ্নি সন্ত্রাস ও জ্বালাও পোড়াও কারীদের কবল থেকে খেঁটে খাওয়া মানুষদের জানমালের নিরাপত্তা দিতে তিনি রাজপথে থাকবেন তার কয়েক হাজার সমর্থকদের নিয়ে।
বিএনপি-জামায়াত’র লাগাতার অবরোধ ও হরতাল কর্মসূচী’র ১ম দফার ১ম দিন হতে আজ অবধি বিরামহীন ভাবে হাজারো সমর্থকদের নিয়ে নারায়ণগঞ্জের রাজপথ সহ অলিগলি শান্তির শোভাযাত্রা করে চষে বেড়াচ্ছেন নারায়ণগঞ্জ-৫ আসনের চার বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য প্রয়াত জননেতা বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান’র তনয় যুবনেতা আজমেরী ওসমান।
তারই ধারাবাহিকতায় সোমবার (৪ ডি‌সেম্বর) দুপুরে আজমেরী ওসমান কর্মী সমর্থকদের নিয়ে অন্যান্য দিনগুলোর মতো মটর সাইকেল সহ গা‌ড়ি বহরের বিশাল শা‌ন্তির শোভাযাত্রা করেছেন।
নগরীর আল্লামা ইকবাল রোডস্থ নিজ বাসভবন হতে জাতীয় পতাকা ও শান্তির প্রতীক সাদা পতাকা হাতে নিয়ে ও-ই বিশাল শান্তির শোভাযাত্রাটি বের করে পঞ্চবটী, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জের বিভিন্ন সড়কগুলো প্রদক্ষিণ করেন যুব নেতা আলহাজ্ব আজ‌মেরী ওসমান। এসময় তার সাথে থাকা মটর সাইকেল সহ গা‌ড়ি বহরে অবরোধ ও হরতাল বিরোধী স্লোগানে স্লোগানে প্রকম্পিত করে তোলে তার কর্মী সমর্থকরা। এর আগে গত আট সপ্তাহ যাবৎ সারা দেশব্যাপী বিএনপি-জামায়াত’র ডাকা অবরোধ কর্মসূচীর বিরুদ্ধে নিজের কর্মী সমর্থকদের একত্রিত করে রাজপথে ধারাবা‌হিকভাবে অবস্থান নিতে দেখা গেছে যুব‌ নেতা আলহাজ্ব আজমেরী ওসমানকে। এছাড়াও বিভিন্ন সময় জাতীয় দিবসগুলোতেও স‌ক্রিয়ভাবে কর্মসূচী পালন করে থাকেন তি‌নি। পিতার আদর্শকে অন্তরে লালন করে দেশ ও দেশের জনগণের স্বার্থে বিএনপি-জামায়াত’র নৈরাজ্যের প্রতিবাদে তার কর্মী সমর্থকদের নিয়ে একটানা রাজপথে সোচ্চার রয়েছেন তিনি। শুধু তাই নয়, সড়কে নেমে নিজেই অবরোধের প্রতিবাদে শান্তির মিছিলের নেতৃত্ব দিয়েছেন। তার এমন সক্রিয় অবস্থানের কারণে ইতোমধ্যেই নারায়ণগঞ্জবাসীর কাছে ফের প্রশংসনীয় হয়ে উঠেছেন তিনি। একজন বঙ্গবন্ধু’র সৈ‌নিক তার পিতা বীর মুক্তিযোদ্ধা না‌সিম ওসমান’র মত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের হুশিঁয়ারী দেয়ায় নতুন স্বপ্ন দেখছেন নারায়ণগঞ্জবাসী এমনটাই দাবী করেছেন তার কর্মী-সমর্থকরা।
উল্লেখ্য, প্রতি‌দিনই কর্মসূচী শেষে তার নিজের প্রায় হাজারখানেক কর্মীসমর্থকদের দুপুরের খাবারের ব্যবস্থা করে যাচ্ছেন কর্মী বান্ধব এ-ই যুব নেতা আলহাজ্ব আজমেরী ওসমান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭
  • ১২:০১
  • ৪:৩০
  • ৬:২৬
  • ৭:৪৩
  • ৫:৩৩
শিক্ষা তথ্য পত্রিকার কোন লেখা, ছবি বা ভিডিও কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি