বুধবার , ডিসেম্বর ২ ২০২০
সংবাদ শিরোনাম
Home » অনিয়ম » নৌভ্রমনের নামে চলছে নারী দেহ ব‍্যবসা

নৌভ্রমনের নামে চলছে নারী দেহ ব‍্যবসা

স্টাফ রিপোর্টারঃ নৌভ্রমনের নামে চলছে নারী দেহ ব‍্যবসা,মাদক, হচ্ছে ডাকাতি, মারামারি,খুন -দেখেও দেখছে না প্রশাসন।

ঋতু পরিক্রমায় আসছে শীত কাল। শীতের সময় বেড়ে যায় ভ্রমণপিপাসুদের আনাগোনা। হয় বিভিন্ন সৌন্দর্য‍্যপূর্ন জায়গায় ভ্রমণের আয়োজন। নৌভ্রমণ তার মধ্যে এক গুরুত্বপূর্ণ অবস্থান দখল করে আছে। ঠিক মতো প্রশাসনিক তদারকির অভাবে নৌভ্রমনে ঘটছে নারী দেহ ব‍্যবসা বসছে মাদকের হাট হচ্ছে ডাকাতি, মারামারি, খুন।

অনেক প্রতিষ্ঠান, বন্ধুদের উদ্যোগ বা পাড়া মহল্লার বড় ভাইদের উদ্যোগে প্রতি বছরের ন‍্যায় এবারও শীতলক্ষা নদী, বুড়িগঙ্গা নদীতে নৌভ্রমনের আয়োজনের তোড়জোড় পরিলক্ষিত হচ্ছে। নৌভ্রমণ মনের আনন্দের খোড়াক কিন্তু এই নৌভ্রমণকে কে কেন্দ্র করে এক শ্রেণির অসাধু ব‍্যাক্তিবর্গ জাহাজে অধিক মুনাফার আশায় নারী দেহ ব‍্যাবসা ও মাদকের হাট বসায়। কিশোর গ‍্যাং এর অধিপত‍্য বিস্তার নিয়ে হয় মারাত্মক মারামারি কখনোবা তা খুনখারাপির পর্যায় পযর্ন্ত গড়ায়। বিগত কয়েক বছরের নারায়ণগঞ্জ শিতলক্ষা নদীর কাচপুর ঘাট হতে ৫ নং ঘাট এলাকার মধ‍্যবর্তি জায়গা থেকে যতগুলো জাহাজ নৌভ্রমণের উদ‍্যেশে ছাড়া হয়েছে, তার সিংহভাগ জাহাজেই দেদারসে মাদক ও নারী দেহ ব‍্যবসার মতো ঘৃণ্য ঘটনা হয়েছে। নিরাপত্তার অভাবে নৌভ্রমনের এই জাহাজগুলোতে বেশ কয়কটি ডাকাতির ঘটনা ঘটেছে। কিশোর গ‍্যাংয়ের অধিপত‍্যের জন্য জাহাজে মারামারীতে বেশকয়েকটা খুনের ঘটনাও ঘটে।

ভ্রমণ অবশ্যই আনন্দদায়ক কিন্তু সেটা যেন হয় নিরাপদ ও আনন্দঘন। এই জন্য চাই প্রশাসনের সুচিন্তিত ও বাস্তবমূখি তদারকি। মাননীয় ডিসি সাহেব, এস পি সাহেব, সিদ্ধরগঞ্জ থানা, নারায়ণগঞ্জ সদর থানা, ফতুল্লা থানাসহ অন‍্যান‍্য থানা পুলিশের সুদৃষ্টি কামনা করেন সুশীল সমাজ।

শেয়ার করুন

আরও সংবাদ

নভেম্বর মাসে বন্দর থানায় ৩৯টি মামলা 

শিক্ষা তথ্যঃ গত নভেম্বর মাসে বন্দর উপজেলার ৫টি ইউনিয়ন ও নাসিক’র ৯টি ওয়ার্ডে তেমন কোন …