বুধবার , মে ২৭ ২০২০
সংবাদ শিরোনাম
Home » উন্নয়ন » পটুয়াখালীতে দৃষ্টি প্রতিবন্ধী সাইফুলের দিকে সাহায্যের হাত বাড়ালেন পুলিশ

পটুয়াখালীতে দৃষ্টি প্রতিবন্ধী সাইফুলের দিকে সাহায্যের হাত বাড়ালেন পুলিশ

মোঃ মোয়াজ্জেম হোসেন পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীতে দৃষ্টি প্রতিবন্ধী কিশোর সাইফুলের পরিবারকে সাহায্যের হাত বাড়ালেন পটুয়াখালী  সদর থানা পুলিশের সদস্যরা।

শুক্রবার (০৮ মে) সকালে প্রতিবন্ধী সাইফুলের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন পটুয়াখালী সদর থানার পুলিশ সদস্যরা। এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী সদর থানার ওসি তদন্ত, ডিউটি অফিসার , এস.আই মেহেদি হাসান সহ অন্যান্যরা।

পটুয়াখালী পৌরসভা এলাকার স্বামী পরিত্যাক্তা অসহায় আমিনা এর দৃষ্টি প্রতিবন্ধী ১২ বছরের ছেলে খন্ডকালীন বাদাম বিক্রেতা সাইফুল সকালে পটুয়াখালী সদর থানায় এসে জানায় যে, তার বাদাম বিক্রি দীর্ঘদিন যাবৎ বন্ধ , তার মা অন্যের বাসায় কাজ করতেন যা এখন বন্ধ, টাকা পয়সা খাবার-দাবার যা ছিল শেষ হয়ে গিয়েছে ,তার মাকে নিয়ে তার বাঁচতে হলে খাবারের প্রয়োজন। বাসায় কোন খাবার নাই, এ খবর শোনার পরে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার ব্যক্তিগত পক্ষ থেকে সাধারণত অসহায়দের মত করে চাল ,ডাল ,আটা, চিনি, লবণ ,তেল ভর্তি বস্তা উপহার দেন।  যা পরিমানে ওজন প্রায় ১৭ কেজি।

সাইফুলের মা অসহায় আমেনা বলেন, প্রতিবেশীদের কাছ থেকে ধার দেনা করে কয়েকদিন চলছে, স্থায়ী নাগরিক না হওয়ায় এবং ভোটার আইডি কার্ড অন্য এলাকার হওয়ায় স্থানীয় জন -প্রতিনিধিদের কাছ থেকেও কোনো ত্রাণ পাই না। আজ থানার স্যারেরা এই সাহায্য করায় কিছু দিন খেতে পারবো।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, খাদ্য সামগ্রী হাতে পাওয়া মাত্র ছেলেটা মা বলে এক চিৎকার দিয়ে মাথায় নিয়ে ভোঁদৌড় ,,,, এখানেই আমাদের আত্মতৃপ্তি। এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত রাখতে চাই ইনশাআল্লাহ।

আরও সংবাদ

নয় বছর আগেই ঈদ আনন্দ ভুলে গিয়েছে ৪৫ লক্ষ পরিবার

নিজস্ব প্রতিবেদকঃ  ঈদ মানে খুশী, ঈদ মানে আনন্দ। এটা আমাদের সকলেরই জানা। মুসলমানদের সবচেয়ে বড় …