সোমবার , মে ২৫ ২০২০
সংবাদ শিরোনাম
Home » আইন-আদালত » পটুয়াখালীর মির্জাগঞ্জে মাঈনুল ইসলাম আনিক নামে এক মাদক-ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালীর মির্জাগঞ্জে মাঈনুল ইসলাম আনিক নামে এক মাদক-ব্যবসায়ী গ্রেফতার

মোঃ রিয়াজ হোসাইন, মির্জাগঞ্জ ( পটুয়াখালী)  প্রতিনিধি ঃ
পটুয়াখালীর মির্জাগঞ্জে পুলিশের অভিযানে ৪০ (চল্লিশ) পিস ইয়াবাসহ  এক যুবককে আটক করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।
মির্জাগঞ্জ থানার এস.আই মোঃ সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমি – আমার কতিপয় সঙ্গিয় সদস্য সাথে নিয়ে ২৯ ফেব্রুয়ারী শনিবার আনুমানিক বেলা ১২.০০ ঘটিকার সময় সুবিদখালী টু পায়রাকুঞ্জ পাকা সড়কের কপালভেড়া ষ্টীল ব্রীজের পূর্বপাশে মফিজ গাজীর চায়ের দোকানের সামনে থেকে মাদক ব্যবসায়ী মোঃ মাঈনুল ইসলাম আনিক শিকদার (২৫) কে আটক করা হয়। এ সময় আনিকের দেহ তল্লাশি করে ৪০ (চল্লিশ) পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ০২ নং মির্জাগঞ্জ ইউনিয়নের ০৬ নংওয়ার্ডের কলাগাছিয়া গ্রামের মোঃ হালিম শিকদারের ছেলে মাঈনুল ইসলাম আনিক। ঘোরাফেরার মাঝে আনিকের মাদক ব্যবসাই ছিলো একমাত্র পেশা।
এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ শওকত আনোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামি আনিকের মাদক ব্যবসার সাথে জড়িতদের ব্যাপারে প্রাথমিক জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু প্রক্রিয়াধীন। তাকে রবিবার সকালে উপজেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হবে। আরও বলেন, যুব সমাজের অব্যক্ষয় রোধে মির্জাগঞ্জ উপজেলাকে মাদক মুক্ত রাখতে সব সময় পুলিশের এমন অভিযান অব্যাহত থাকবে । কোন মাদক ব্যবসায়ী আইনের হাত থেকে বাঁচতে পারবে না। “সে হোক আজ অথবা কাল” ধরা পরতেই হবে।

আরও সংবাদ

আজকের সাংবাদিকতা: সকালে সংবাদ দুপুরে মামলা রাতে গ্রেফতার বিকেলে কারাগার

স্টাফ রিপোর্টারঃ প্রতিনিয়ত দেশের কোথাও না কোথাও সাংবাদিক আক্রান্ত, রক্তাক্ত, লাঞ্ছিত, হামলা-মামলা শিকার হচ্ছেই। তাইতো …