বৃহস্পতিবার , মে ২৮ ২০২০
সংবাদ শিরোনাম
Home » উন্নয়ন » পটুয়াখালীর ৫৬৫৬টি মসজিদের ইমাম-মুয়াজ্জিনকে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান 

পটুয়াখালীর ৫৬৫৬টি মসজিদের ইমাম-মুয়াজ্জিনকে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান 

মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধি,
চলমান করোনা পরিস্থিতিতে মসজিদের ইমাম ও মুয়াজ্জিনগণকে সহায়তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ উদ্যোগ গ্রহণ করেছেন। এই উদ্যোগের অংশ হিসেবে জেলার মসজিদগুলোর অনূকূলে নগদ টাকা অনুদান দেয়া হয়েছে।
শনিবার পটুয়াখালী জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পটুয়াখালী জেলার ৫,৬৫৬ টি মসজিদের অনুকূলে ২,৯২,০০,০০০ (দুই কোটি বিরানব্বই লক্ষ) টাকা অনুদান হিসেবে বিতরণ করা হয়।
অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব কাজী আলমগীর – সভাপতি জেলা আওয়ামী লীগ, পটুয়াখালী।
মোহাম্মদ মাহফুজুর রহমান – অতিরিক্ত পুলিশ সুপার, পটুয়াখালী। মোঃ হেমায়েত উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), উপ-পরিচালক  ইসলামিক ফাউন্ডেশন, মসজিদ সমূহের ব্যবস্থাপনা কমিটির প্রতিনিধি, সংবাদকর্মী সহ অন্যান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন মাননীয় প্রধানমন্ত্রী এ করোনা পরিস্থিতিতে বাংলাদেশের প্রত্যেকটি সেক্টরের দিকে খেয়াল রাখছেন। ইতোমধ্যে পটুয়াখালী জেলার ৯৭ টি কওমী মাদ্রাসায় ১০,৪৫,০০০ (দশ লক্ষ পঁয়তাল্লিশ হাজার) টাকা অনুদান দেওয়া হয়েছে। পরিস্থিতি মোকাবেলায় সরকারের এ চেষ্টাকে সফল করার জন্য তিনি সকলকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন।

আরও সংবাদ

নয় বছর আগেই ঈদ আনন্দ ভুলে গিয়েছে ৪৫ লক্ষ পরিবার

নিজস্ব প্রতিবেদকঃ  ঈদ মানে খুশী, ঈদ মানে আনন্দ। এটা আমাদের সকলেরই জানা। মুসলমানদের সবচেয়ে বড় …