সোমবার , মে ২৫ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » বরিশাল » পটুয়াখালী » পটুয়াখালী জেলা পরিষদের পক্ষ থেকে ব্যবসায়ীদের ঈদ উপহার বিতরণ

পটুয়াখালী জেলা পরিষদের পক্ষ থেকে ব্যবসায়ীদের ঈদ উপহার বিতরণ

পটুয়াখালী প্রতিনিধি।।
পটুয়াখালী জেলা পরিষদের পক্ষ থেকে পরিষদের সদস্য মো. ফিরোজ সিকদারের মাধ্যমে কলাপাড়ায় ২০০ ব্যবসায়ীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।
২২ মে শুক্রবার বিকালে কলাপাড়া সিকদার বুটিকস হাউজের সামনে বসে ঈদ উপহার তুলে দেন ব্যবসায়ীদের হাতে। এসময় পটুয়াখালী জেলা পরিষদের সদস্য ও কলাপাড়া ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মো. ফিরোজ সিকদার নিজে উপস্থিত থেকে উপহার প্রদান করেন।
এছাড়াও কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কলাপাড়া ব্যবসায়ী সমিতির সভাপতি মাসুম ব্যাপারী ও ব্যবসায়ী সমিতির অর্থ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু,সদস্য সুমন মল্লিকসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। উপহার সামগ্রীর মধ্যে চাল, ডাল, তৈল, চিনি ও সেমাই’র একটি প্যাকেট ব্যবসায়ীদের প্রদান করা হয়।
পটুয়াখালী জেলা পরিষদের সদস্য ও কলাপাড়া ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মো. ফিরোজ সিকদার ব্যবসায়ীদের বলেন, করোনা ভাইরাসের কারনে আজ দীর্ঘদিন ধরে দেশ লকডাউনে থাকায় ব্যবসায়ীরা চড়ম বিপাকে পরেছে। অনেকেই ব্যবসা-বানিজ্য না থাকায় অনেক কষ্টে আছে।লোকলজ্জার ভয়ে কেহ মুখ ফুটে বলতে পারছে না হয়তো। পটুয়াখালী জেলা পরিষদ সব সময় ব্যবসায়ীদের সেবায় তাদের পাশে ছিল, আছে এবং থাকবে বলে জানান। তিনি করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের সকল ধরনের সিদ্ধান্তের সাথে এক হয়ে কাজ করায় কলাপাড়া ব্যবসায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

আরও সংবাদ

প্রথম আলো “বন্ধুসভা”র উদ্দোগে ৯৫ জন দূর্গত মানুষকে খাদ্যসামগ্রী প্রদান

মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী।। পটুয়াখালীর কলাপাড়ায় “প্রথম আলো বন্ধুসভা’র” উদ্যোগে পৌর শহর ও টিয়াখালী ইউনিয়নের ৯৫ …