বৃহস্পতিবার , আগস্ট ১৩ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » রংপুর » দিনাজপুর » পিপিই পরিহিত পুলিশ তার দায়িত্বে আরো বেশি উৎসাহিত হবে -মনোরঞ্জন শীল এমপি

পিপিই পরিহিত পুলিশ তার দায়িত্বে আরো বেশি উৎসাহিত হবে -মনোরঞ্জন শীল এমপি

মোঃ নাজমুল হোসেন, দিনাজপুর ॥- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রানঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) একজন পুলিশের দায়িত্বকে আরো গতিময় করে তুলবে। পাশাপাশি তাদের দায়িত্ব পালনে প্রাণচাঞ্চলতা আনবে। পিপিই পরিহিত পুলিশ তার ভুমিকায় আরো বেশি শানিত হবে। আমরা বিশ্বাস করি, পুলিশ তার দায়িত্ব পালনে কোনদিন পিছ পা হয়নি আর হবেও না। করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে সাহসের সাথে পুলিশকে তার কার্যক্রম চালিয়ে যাওয়ার আহ্বান জানান এমপি গোপাল। ২৮ এপ্রিল ২০২০ মঙ্গলবার দুপুরে দিনাজপুরের বীরগঞ্জ-কাহারোল দুটি থানায় ৬০টি করে মোট ১২০ জন পুলিশ সদস্যকে পিপিই প্রদানকালে এসব কথা বলেন এমপি গোপাল। এসময় বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন প্রধান ও কাহারোল থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা মনোজ কুমার এই পিপিই গ্রহন করেন।

এমপি গোপাল বলেন, পুলিশ সদস্যরা আমাদের আত্মীয়। করোনা ভাইরাস থেকে জনগনকে রক্ষার জন্য তারা যে জীবনের ঝুকি নিয়ে কাজ করছে তার অবশ্যই প্রশংসনীয়। তাদেরকেউ ভাল রাখার দায়িত্ব আমাদের সকলের। তিনি বলেন, এদেশে উগ্র সাম্প্রদায়িক জঙ্গিবাদের বিরুদ্ধে পুলিশ প্রশংসনীয় ভুমিকা পালন করেছে এবং তাদের এই তৎপরতার কারনে জঙ্গিবাদ নির্মূল হওয়ার পথে। ঠিক তেমনি ভাবে প্রানঘাতী করোন ভাইরাসের বিস্তার ঠেকাতে আইনশৃঙ্খলা বাহনীর অভিযান অবশ্যই প্রশংসীত হবে।

পিপিই গ্রণহকালে দুই থানার ওসি জানান, বাংলাদেশের যখন দায়িত্ব পালন করতে গিয়ে পুলিশ করোনায় আক্রান্ত হচ্ছে ঠিক সেই সময় দিনাজপুর-১ আসনের সাংসদ মনোরঞ্জন শীল গোপাল নির্ভয়ে কাজ করার জন্য বীরগঞ্জ-কাহারোল ১২০ জন পুলিশকে পিপিই প্রদান করে কাজ করার জন্য উৎসাহিত করলেন। এর ফলে করোনা ভাইরাসের প্রতিরোধে কাজ করার উৎসাহ আরো বৃদ্ধি পেল বলে আমরা মনে করি।
এসময় উপস্থিত ছিলেন কাহারোল উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) ওয়ারেজ আহমেদ, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, কাহারোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ঈশ্বর চন্দ্র গুপ্ত প্রমুখ। এদিকে একই দিনে কাহারোল খাদ্য বিভাগের আয়োজনে কাহারোল খাদ্য গুদামে অভ্যন্তরীন গম সংগ্রহের অভিযান উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এমপি। এবারের লক্ষ্যমাত্রা ১৪১ মেট্রিক টন।

আরও সংবাদ

ঠাকুরগাঁওয়ে সাংসদ “রমেশ চন্দ্র সেন” করোনাভাইরাসে আক্রান্ত

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন করোনা ভাইরাসে …