মঙ্গলবার , মে ২৬ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » বরিশাল » পটুয়াখালী » প্রথম আলো “বন্ধুসভা”র উদ্দোগে ৯৫ জন দূর্গত মানুষকে খাদ্যসামগ্রী প্রদান

প্রথম আলো “বন্ধুসভা”র উদ্দোগে ৯৫ জন দূর্গত মানুষকে খাদ্যসামগ্রী প্রদান

মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী।।
পটুয়াখালীর কলাপাড়ায় “প্রথম আলো বন্ধুসভা’র” উদ্যোগে পৌর শহর ও টিয়াখালী ইউনিয়নের ৯৫ জন দুর্গত মানুষকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।
পৌর শহরের মংগল সুখ সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে শুক্রবার দুপুর সাড়ে ১২টায় ক্ষতিগ্রস্তদের হাতে এসব ত্রাণসামগ্রী তুলে দেওয়া হয়। সামাজিক দূরত্ব রক্ষা করে অসহায় মানুষদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন বন্ধুসভা’র সদস্যরা।
খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন প্রথম আলো কলাপাড়া বন্ধুসভার উপদেষ্টা শুভ্রা চক্রবর্তী, সভাপতি মোস্তফা জামান সুজন, সাধারণ সম্পাদক জাহানারা খান, সহ-সভাপতি শামীম বেপারী, যুগ্ম সম্পাদক কাজী তরিকুল ইসলাম, উপ-সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম শান্ত, অর্থ সম্পাদক মুন, দপ্তর সম্পাদক সাকিবুজ্জামান তানিম, প্রচার সম্পাদক জায়েদ বিন আমিন, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক রবিউল বাদশা, নারীবিষয়ক সম্পাদক আফসানা পলি, সমাজকল্যাণ সম্পাদক জাকিয়া বেগম, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম মাহিম, মানবসম্পদবিষয়ক সম্পাদক মরিয়ম আক্তার, প্রশিক্ষণ সম্পাদক আরবী আক্তার এবং প্রথম আলোর কলাপাড়া প্রতিনিধি নেছারউদ্দিন আহমেদ টিপু প্রমুখ।
এ সময় প্রথম আলো ট্রাস্টের পক্ষ থেকে ৪ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই প্রদান করা হয়।

আরও সংবাদ

পটুয়াখালীর ৫৬৫৬টি মসজিদের ইমাম-মুয়াজ্জিনকে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান 

মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধি, চলমান করোনা পরিস্থিতিতে মসজিদের ইমাম ও মুয়াজ্জিনগণকে সহায়তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী …