শুক্রবার , মে ২৯ ২০২০
সংবাদ শিরোনাম
Home » উন্নয়ন » প্রধানমন্ত্রীর সহায়তায় কর্মহীন অসহায়দের অনলাইন তথ্য আপডেট

প্রধানমন্ত্রীর সহায়তায় কর্মহীন অসহায়দের অনলাইন তথ্য আপডেট

মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীতে প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক মানবিক সহায়তার জন্য জেলার অসহায়, দুস্থ ও দিনমজুর মানুষের তথ্য অনলাইনে আপডেট সম্পন্ন হয়েছে।

০৯ মে শনিবার দুপুর ১২ টায় পটুয়াখালী জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী জানান, প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার জন্য পটুয়াখালী জেলার দুস্থ, কর্মহীন, অসহায় ৭৫,০০০ (পঁচাত্তর হাজার) মানুষের তথ্য অনলাইন ডাটাবেজে আপলোড সম্পন্ন করা হয়েছে । তিনি আরও জানান, এর মধ্যে পটুয়াখালী সদরে-১৩৫০০ জন, দুমকী উপজেলায় -৩০০০ জন, মির্জাগঞ্জ উপজেলায় – ৬০০০ জন, বাউফল উপজেলায় -১৪৫০০ জন, দশমিনা উপজেলায়-৭০০০ জন, কলাপাড়া উপজেলায় – ১২০০০ জন, গলাচিপা উপজেলায় – ১২০০০ জন, রাঙ্গাবালী উপজেলায় – ৭০০০ জনের তথ্য অনলাইনে আপডেট সম্পন্ন হয়েছে। একই সাথে চার কর্মদিবসে এই সকল তথ্যসমুহ চিহ্নিতকরণ, এনআইডি ও মোবাইল নম্বর যাচাইকরণ-নির্ধারিত ফরমে ডাটা এন্ট্রিকরণ- আপলোড করণ- সংশোধন- পুনঃআপলোডকরণের কর্ম-সম্পাদনের জন্য জেলার সকল উপজেলা নির্বাহী অফিসার এবং এই টিমের সকল সদস্যকে ধন্যবাদ জানান তিনি।

উল্লেখ্য- মাননীয় প্রধানমন্ত্রীর সদয় নির্দেশনায় সারাদেশে ৫০,০০,০০০ (পঞ্চাশ লক্ষ) মানুষ এই মানবিক সহায়তার আওতায় এসেছেন। মানবিক সহায়তা প্রদানের এই সময়োপযোগী ও অনন্য উদ্যোগ গ্রহণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে পটুয়াখালী জেলার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী।

আরও সংবাদ

কাল বৈশাখী ঝড়ে আমতলীতে শিক্ষা প্রতিষ্ঠানসহ অর্ধ-শতাধিক ঘর-বাড়ি বিধ্বস্ত

বরগুনা প্রতিনিধি।। কাল বৈশাখী ঝড়ে বরগুনার আমতলী উপজেলার বিভিন্ন এলাকার শিক্ষা প্রতিষ্ঠানসহ অর্ধ-শতাধিক ঘর সম্পূর্ণ …