সোমবার , মে ২৫ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » খুলনা » কুষ্টিয়া » ‘প্রধানমন্ত্রী স্বর্ণ’ পদক পেয়েছেন লক্ষ্মীপুরের কৃতিসন্তান ‘ইবি’ ছাত্র ইমরান 

‘প্রধানমন্ত্রী স্বর্ণ’ পদক পেয়েছেন লক্ষ্মীপুরের কৃতিসন্তান ‘ইবি’ ছাত্র ইমরান 

ইমরান হোসেন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইনফরেমশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের মেধা‌বি ছাত্র ইমরান ভুঞা ‘প্রধানমন্ত্রী স্বর্ণ পদক -২০১৮’ পেয়েছেন। গত বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নিজ হাতে তাকে এ পদক দেন।
এসময় উপস্থিত ছিলেন, শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি, শিক্ষা উপ-মন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল এবং ইউজিসির চেয়ারম্যান ড. কাজী শহীদুল্লাহ।
ছাত্রজীবনে তিনি ছিলেন অত্যন্ত মেধাবী ও ভদ্র। ইসলামী বিশ্ববিদ্যলয়ের নিজ ডিপার্টমেন্টে সর্বোচ্চ নম্বর (৩.৯৬) পেয়েছেন। সে সুবাদে তাকে এ পদক দেওয়া হয়।
ইমরান ভুঞার এ কৃতিত্বের জন্য বিশিষ্ট জনেরা শুভেচ্ছা জানিয়েছেন। লক্ষ্মীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা, শিক্ষা তথ্য পত্রিকার সম্পাদক জি কে রাসেল, সেচ্ছাসেবী সংগঠন ‘সবুজ বাংলাদেশে’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু।  তাছাড়া তার নিজ এলাকার চেয়ারম্যান জনাব শেখ মুজিবুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ লিটন, রাজাপুর ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন বিএসসি, সহ দল মত নির্বিশেষে  বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাতে দেখা গেছে।
তাছাড়া তার বিদ্যাপীঠ রাজাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সকল শিক্ষকবৃন্দুও তাকে অভিনন্দন জানিয়েছেন।
এদিকে তাকে সংবর্ধনা জানাতে বিভিন্ন প্রস্তুতি নিচ্ছেন রাজাপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র – ছাত্রী ও এলাকাবাসী।

আরও সংবাদ

তালতলী বাসিদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি সম্পাদক

ঈদুল ফিতর উপলক্ষে বরগুনার তালতলী উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা …