1. [email protected] : b.m. altajimul : b.m. altajimul
  2. [email protected] : Gk Russel : Gk Russel
  3. [email protected] : Nazrul Islam : Nazrul Islam
  4. [email protected] : Md Salim Reja : Md Salim Reja
  5. [email protected] : Kamrul islam rimon : Kamrul islam rimon
  6. [email protected] : Torik Hossain Bappy : Torik Hossain Bappy
প্রয়াত আলহাজ্ব নাসিম ওসমান স্মরণে ক্রিকেটের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ - শিক্ষা তথ্য
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে কোটা বিরোধী আন্দোলনের প্রতিবাদে মুক্তিযোদ্ধারা মাঠে নামলেন এই প্রথম জানালেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন নির্বাচন থেকে সরে যেতে পারেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন করোনাভাইরাসে আক্রান্ত লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের হামলায় শিক্ষকের ছেলে আহত পাগলায় রাধাগোবিন্দ মন্দিরের দেবোত্তর সম্পত্তি রক্ষার্থে মানববন্ধন পটিয়ায় এরশাদের মৃত্যু বার্ষিকী আলোচনা সমাবেশে- নুরুল ইসলাম কমিশনার এরশাদ ছিলেন উন্নয়নের রুপকার  রাজধানীসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা আগামীকাল রাউজানে ১ লাখ ৮০ হাজার চারা রোপন করা হবে জাবিতে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ চলছে

প্রয়াত আলহাজ্ব নাসিম ওসমান স্মরণে ক্রিকেটের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

সংবাদদাতা :
  • আপডেটের সময় : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ১০০ বার দেখা হয়েছে

মোঃ পন্ডিত হোসেন, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ মহান স্বাধীনতার মাস উপলক্ষে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান স্নরণে টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬মার্চ) বিকেল ৪ টায় নগরীর পাঠান নগর বালুর মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় মহানগর জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন কাজলের সভাপতিত্বে ও মোঃ সৃমন এবং মাহবুব হাসান লিয়নের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সফল সাংসদ বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান এর সহধর্মিণী পারভীন ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি ও যুব সমাজের নয়নমনি আলহাজ্ব আজমেরী ওসমান, সদর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজির উদ্দিন আহমেদ,১৮ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ আব্দুল কুদ্দুস আজাদ, নারায়ণগঞ্জ ক্লাব এর সাবেক সহ সভাপতি ইদি আমিন ইব্রাহীম খলিল, ইসলামিয়া চক্ষু হাসপাতালের ডিরেক্টর ডা,লোকনাথ আচায্য। এছাড়াও আরও উপস্হিত ছিলেন মোঃ আলী হোসেন মেম্বার,যুব নেতা মোঃ মনির হোসেন, শরিফ শাহ, সাবেক ফুটবলার মোঃ হাবিবুর রহমান মন্জু, মহিলা মেম্বার নাজমা বেগম খোদেজা, মোঃ রতন সিকদার,মোঃ আবু বক্কর সিদ্দিক,জাতীয় পার্টির নেতা হাফেজ মোঃ মোজাম্মেল হোসেন,মোঃ হানিফ মিয়া,গোপি দা,মোঃ নাজিম উদ্দিন, মোঃ আব্দুল মালেক তালুকদার,মোঃ মনির কবিরাজ,মোঃ জাহাঙ্গীর আলম,আনারসহ প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে পারভীন ওসমান বলেন খেলাধুলা নতুন প্রজন্ম কে বিভিন্ন অপরাধ থেকে বিরত রাখে। তোমরা পড়াশুনার পাশাপাশি খেলাধুলা ও প্যাকটিস নিয়মিত করবে। আমি তোমাদের পাশে থাকবো। তোমরা খেলাধুলা চালিয়ে যাবো যে কোনো প্রয়োজনে আমার কাছে আসবে এ বিষয়ে আমি তোমাদের সহোযোগিতা করবো। সমাজ কে ভালো রাখতে হলে খেলাধুলা অপরিহার্য।

তিনি আরও বলেন তোমরা আরও ভালো খেলা খেলে নিজেদের কে গড়ে তুলবে এবং সমাজের মানুষের সেবা করবে ভালো কাজ করতে সচেষ্ট থাকবে। তোমাদের অর্জন গুলো মানুষের সামনে তুলে ধরবে।সেই সাথে মহান আল্লাহ পাক যেনো খুশি থাকেন এজন্য নামাজ পড়বে।ফাইনালে গোগনগর একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে,নলুয়া একাদশ কে ৫০ রানে হারিয়ে।টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহন করেছিল।পরবর্তীতে নলুয়া একাদশ ও গোগনগর একাদশ ফাইনাল খেলা নিশ্চিত করে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪
  • ১২:০৮
  • ৪:৪৩
  • ৬:৪৯
  • ৮:১১
  • ৫:২৪
শিক্ষা তথ্য পত্রিকার কোন লেখা, ছবি বা ভিডিও কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি