শিক্ষা তথ্য

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী 

মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার(২০ ফেব্রুয়ারি) রাত ০৯ টায় কলাপাড়া ক্রীড়া সংস্থা আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র ফাইনাল খেলায় কাবুল-টুটল জুটি বনাম সিঙ্গারা পয়েন্ট জুটির মধ্যে অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মো.শহীদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের হাতে পুরস্কার বিতরণ করেন ১১৪ পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য এবং প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মো.মহিব্বুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, উপজেলা কৃষি কর্মকর্তা আবদুল মান্নান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইলিয়াস খাঁন রানা, কলাপাড়া পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবির ও তার সহধর্মিণী সালমা কবির এবং তায়েফ হাসান উদ্দিন আহমেদ বিপু প্রমুখ। এ সময় কলাপাড়া উপজেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি, ক্রীড়া সংগঠক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণ উপস্থিত থেকে খেলোয়াড়দের উৎসাহ প্রদান করেন।
খেলা পরিচালনা করেন খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক মো.নিজাম উদ্দিন এবং খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক আঃ জব্বার। খেলায় সিঙ্গারা পয়েন্ট জুটি ৩/২ সেটে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।
খেলা শেষে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলের মধ্যে পুরুষ্কার বিতরন করেন অতিথিরা।
শেয়ার করুন