সোমবার , আগস্ট ১০ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » ঢাকা » বঙ্গবন্ধু সৈনিক লীগের বন্দর থানার সভাপতি শফিকুল ইসলামের ঈদুল আযহার শুভেচ্ছা

বঙ্গবন্ধু সৈনিক লীগের বন্দর থানার সভাপতি শফিকুল ইসলামের ঈদুল আযহার শুভেচ্ছা

শিক্ষা তথ্যঃ ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুঁশি। ঈদুল আযহা উপলক্ষ্যে বন্দরের প্রিয়মুখ গন মানুষের নেতা বঙ্গবন্ধু সৈনিক লীগের নারায়ণগঞ্জ জেলার সহ সভাপতি ও বন্দর থানার সভাপতি মানুষকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা জানানোর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে ও বেশী বেশী দোয়ার মাধ্যমে এ বছরের ঈদুল আযহা উদযাপনের অনুরোধ জানিয়েছেন জনাব শফিকুল ইসলাম ।

শুভেচ্ছা বিবৃতিতে ‘ শিক্ষা তথ্যর জেলা প্রতিনিদি ইউসুফ আলী প্রধানকে বলেন শিক্ষিত সমাজ গড়ার লক্ষে ঈদুল আযহা উপলক্ষ্যে দেশের সর্বস্তরের মানুষকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। মুছে যাক ব্যাথা, ঘুচে যাক গ্লানি । ঈদুল আযহা ত্যাগের মানসিকতা ও ভ্রাতৃত্ববোধ শিক্ষা দেয়। এমনকি ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাইকে আনন্দের এক সূতায় বেধে দেয়। আর এই ঈদে মুসলিম উম্মাহর প্রতিটি ঘর ভরে উঠুক ঈদের অনাবিল আনন্দে ও সকলে নতুন প্রত্যয়ে জেগে উঠুক। তার পাশাপাশি শিক্ষিত সমাজ গড়ার লক্ষে আত্মত্যাগের শিক্ষা নিয়ে যাতে আমরা আল্লাহর নৈকট্য হাসিল করতে পারি, সেই কামনা করছি।

আসুন করোনা প্রতিরোধে কেনাকাটা, হইহুল্লোড় ও ঘুরাঘুরি পরিহার করে সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে এবছরের ঈদুল আযহা উদযাপন করি’।

আরও সংবাদ

শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সহ সভাপতি আলমগীরকে পঞ্চায়েত কমিটির ফুলেল শুভেচ্ছা

শিক্ষা তথ্যঃ নারায়ণগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলড়ি, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের(রেজিষ্ট্রেশন নং ২৫৫৮)নবনির্বাচিত সহ সভাপতি এসটি আলমগীর …