বন্দর মডেল প্রেসক্লাব থেকে স্বেচ্ছায় জি.কে. রাসেলের পদত্যাগ

বন্দর মডেল প্রেসক্লাব থেকে স্বেচ্ছায় জি.কে. রাসেলের পদত্যাগ
বন্দর মডেল প্রেসক্লাব থেকে স্বেচ্ছায় জি.কে. রাসেলের পদত্যাগ

প্রেস বিজ্ঞপ্তিঃ কিছু ব্যক্তির স্বার্থ হাসিলের লক্ষে অসৎ উদ্দেশ্যে মনগড়া ভাবে কমিটি পরিচালনা করায় সাংগঠনিক সম্পাদকের পর এবার বন্দর মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি জি. কে. রাসেল স্বেচ্ছায় পদত্যাগ করেছেন।  

বুধবার ৯ জুন দুপুরে বন্দর মডেল প্রেসক্লাব থেকে পদত্যাগ করেন। 

পদত্যাগ পত্রে বন্দর মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি জি. কে. রাসেল উল্লেখ করেন, কিছু ব্যক্তির স্বার্থ হাসিলের লক্ষে অসৎ উদ্দেশ্যে মনগড়া ভাবে কমিটি পরিচালনা করে আসছেন। যা সম্পূর্ণ সাংগঠনিক পরিপন্থী। এবং অপেশাদার সাংবাদিকদের নিয়ে সংখ্যাগরিষ্ঠ করে যেকোন সিদ্ধান্ত গ্রহণ করেন। যা সংগঠন পরিপন্থী ও বেআইনী অথচ আমি সংগঠনের সহ-সভাপতি আমার মতামত না নিয়ে এবং কোন মিটিং কল না করে মনগড়া ভাবে সংগঠনের সাধারণ সম্পাদককে অব্যাহিত দিয়েছেন। যা আপনাদের মনগড়া, সাংগঠনিক বিরোধী কাজ। এজন্য আমি স্বেচ্ছায় স্ব-জ্ঞানে আমার পদ হতে পদত্যাগ পত্র প্রদান করছি।

এবিষয় জি কে রাসেল বলেন, সংগঠনের সাংগঠনিক পরিপন্থী কর্মকান্ড চালিয়ে যাওয়ায় আমি আমার সহ-সভাপতি পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ পত্র সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সভাপতি'র কাছে জমা দিলে তিনি পদত্যাগ পত্র গ্রহণ করেনি। আমি গণমাধ্যমকে বিবৃতি দিয়ে আমার পদ থেকে পদত্যাগ করলাম। এখন থেকে আমার পদ যদি সংগঠন ব্যবহার করে এর দায়ভার তারাই বহণ করবে বলে জানান।