বৃহস্পতিবার , এপ্রিল ৯ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » ঢাকা » বন্দরে সন্ত্রাসী মাহবুল সিকদার বাহিনীর হামলায় আওয়ামীলীগ নেতাসহ আহত ৫ 

বন্দরে সন্ত্রাসী মাহবুল সিকদার বাহিনীর হামলায় আওয়ামীলীগ নেতাসহ আহত ৫ 

শিক্ষা তথ্যঃ বন্দর ২৪ নং ওয়ার্ডের আমিরাবাদ এলাকায় অবৈধ ড্রেজার পাইপ রাস্তা থেকে সরানোর বিষয় নিয়ে কথা কাটাকাটির জের ধরে সন্ত্রাসী মাহবুল সিকদার এর নেতৃত্বে অতর্কিত হামলার ঘটনায় ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
গত মঙ্গলবার ২৪শে মার্চ, দুপুর প্রায় ১২.১৫ মিনিটের দিকে আমিরাবাদ এলাকায় এই হামলার ঘটনাটি ঘটে।সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। হামলায় আহতরা ব্যাক্তিরা হলো আওয়ামীলীগ নেতা আফজাল (৪৫), আ: রশিদ(৪২), আ: আলী(৩৮), রনী(২৫), আজিজ(২৮) ও শফিকুল (৩০)। আহতদের মধ্যে আফজালকে মুমুর্ষূ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সরকারী নিয়ম নীতির তোয়াক্কা না করে কাইতাখালী এলাকার কথিত নামধারী জাপা নেতা  মাহবুল সিকদারের নেতৃত্বে তার ছেলে আনিল সিকদার,ভাতিজা আনোয়ার সিকদার,মানিক সহ অজ্ঞাত আরও ৭/৮ জন আমিরাবাদ এলাকায় ড্রেজারের পাইপ স্থাপন করতে গেলে স্থানীয় আওয়ামীলীগ নেতা আফজাল সাথে এর  তর্কবিতর্ক সৃষ্টি হয়৷ তর্কবিতর্কে এক পর্যায়ে  মাহাবুল সিকদারের নেতৃত্বে সন্ত্রাসীরা আফজালের উপর ঝাপিয়ে পড়ে লোহার রড দিয়ে হামলা করে আফজালের মাথা ফাটিয়ে দেয়৷ পরে আফজাল কে বাঁচাতে এলাকার লোকেরা এগিয়ে আসলে ঘটনাস্থলে থাকা সন্ত্রাসীরা আরো ০৫ জনকে মেরে আহত করে৷ এই ঘটনায় পুরো এলাকায় উত্তেজনা বিরাজ করলে পরে পুলিশ ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
সন্ত্রাসীদের হামলায় আহত আফজাল হোসেন মঙ্গলবার বিকেলে বন্দর থানায় গিয়ে সন্ত্রাসী মাহবুল সিকদার,আনিল সিকদার,আনোয়ার সিকদার,মানিক সহ অজ্ঞাত আরও ৭/৮ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

আরও সংবাদ

হিলফুল ফুযুল শান্তি সংঘের উদ্যোগে খাঁন মাসুদের ত্রান সামগ্রী বিতরণ

শিক্ষা তথ্যঃ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া অসহায়দের মাঝে সামাজিক সংগঠন হিলফুল ফুযুল শান্তি …