সোমবার , মে ২৫ ২০২০
সংবাদ শিরোনাম
Home » বিনোদন » বর্তমান সময়ের হার্ট থ্রব মানিক গঞ্জের মেয়ে শিখা খান

বর্তমান সময়ের হার্ট থ্রব মানিক গঞ্জের মেয়ে শিখা খান

বিনোদন ডেস্কঃ বর্তমান সময়ের ব্যস্ততম অভিনেত্রী মানিকগঞ্জের মেয়ে শিখা খান। সৌন্দর্যের দ্যুতি ছড়ানোর পাশাপাশি অভিনয় ক্যারিয়ারে মেধারও স্বাক্ষর রেখেছেন আর ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। বর্তমানে টেলিভিশন নাটক ও মিউজিক ভিডিওর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন শিখা খান।

আকবরিয়া লাচ্ছা সেমাইয়ের বিজ্ঞাপনের মডেল হয়ে সকলের নজর কাড়েন ২০১৫ সালে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন জামান রায়হান। এরপর রাকিবুল ইসলাম রাজনের পরিচালনায় ভ্যাটের উপর সরকারি বিজ্ঞাপন, রবি সিমের ক্রিকেটারদের নিয়ে বিজ্ঞাপনের মডেল, মিতালী থ্রি পিস, কানিজ ফ্যাশন বার্ডসহ আরও বেশ কিছু বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন। হাতে আছে বেশ কয়েকটি বিজ্ঞাপন। এরমাঝে নিজেকে জড়িয়ে ফেলেন মিউজিক ভিডিওর মডেল হিসেবে। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি এই অভিনেত্রীকে।

প্রথম এফ এ সুমনের গানের মডেল হয়ে যাত্রা শুরু করেন। এরপর এক এক করে ২৫ টি গানের মডেল হয়েছেন। কাজ চলছে বেশ কয়েকটি গানের। ধ্রুব মিউজিক স্টেশন থেকে মোহনা ও হৃদয়ের গাওয়া গানের মডেল হয়েছন। এই গানে শিখা মডেল হিসেবে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করেছেন। মডেলিং এবং মিউজিক ভিডিও ছাড়াও শিখা খান অভিনয়েও অনেকটা এগিয়ে গেছেন। এ পর্যন্ত বেশ কয়েকটি একক নাটকে অভিনয় করেছেন। তারমধ্যে অপারেশন সার্চলাইট, বিসিএস ক্যাডার অন্যতম। স্যুটিং ও কথা চলছে কয়েকটি নাটকের নির্মাতার সঙ্গে।

শিখা খান জানান মিডিয়ার সকল মাধ্যমেই আমি বিচরণ করতে চাই। কাজের প্রতি একাগ্রতা থাকলে আমি জানি নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানো যায়। সে লক্ষ্যেই নিজেকে তৈরি করে নিচ্ছি। ছোটবেলা থেকে স্বপ্ন বুকে ধারণ করে এগিয় চলছি।।

আরও সংবাদ

নড়াইল মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইল জেলা মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত …