সোমবার , মার্চ ৩০ ২০২০
সংবাদ শিরোনাম
Home » দূর্ঘটনা » বাউফলে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতি প্রায় ১০ কোটি টাকা

বাউফলে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতি প্রায় ১০ কোটি টাকা

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফল উপজেলায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। শনিবার বিকাল ৫টার দিকে উপজেলার কালাইয়া বন্দরের বাজার রোড এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে প্রথমে বাউফল ও পরবর্তী সময় দশমিনার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর চারটি ইউনিট দেরঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে প্রায় ১০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার বিকাল ৫টার দিকে জাকির মিয়ার বসত ঘর থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তে মধ্যে আগুনের লেলিহান শিখা আশে পাশের মুদিমনোহারি, কসমেটিক্স, ফার্মেসী, ইলেকট্রনিক্স ও বীজের দোকানে ছড়িয়ে পরে। এ সময় আগুন নিভাতে গিয়ে ৫ জন আহত হন এবং ২১টি ব্যবসা প্রতিষ্ঠান ও ৬টি বসত বাড়ি পুড়ে প্রায় ১০ কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করেছেন বাউফল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ষ্টেশন অফিসার মো.বাহাউদ্দিন। ঘটনাস্থল উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, বাউফল থানার সার্কেল এসপি ফারুক হোসেন, ওসি মোস্তাফিজুর রহমান পরিদর্শন করেছেন।

আরও সংবাদ

ক্ষয়ক্ষতি ৫লক্ষ টাকা, দশমিনায় বসতঘর আগুনে পুড়ে ছাই

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা প্রতিনিধিঃ পটুয়াখালীর দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়ানের গছানী বজার সংলগ্ন দক্ষিন দাসপাড়া কাচা …