শুক্রবার , মে ২৯ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » বরিশাল » পটুয়াখালী » বাউফলে স্লোব-বাংলাদেশ’র উদ্যোগে ১১২৮ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

বাউফলে স্লোব-বাংলাদেশ’র উদ্যোগে ১১২৮ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ

প্রানঘাতী করোনা ভাইরাসের সংক্রমনে সারা দেশের ন্যায় পটুয়াখালীর বাউফলে বেসরকারি সংস্থা স্লোব-বাংলাদেশ ক্ষুদ্রঋণ প্রকল্প’র উদ্যোগে ১১২৮ জন নিম্ন আয়ের খেটে খাওয়া অসহায় ও ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার বেলা ১১টার সময় উপজেলার কালিশুরি সংস্থার নিজস্ব প্রশিক্ষন কেন্দ্রে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন করেন, বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন।

নিবার্হী কর্মকর্তা খাদ্যসামগ্রী বিতরণ কালে বলেন, করোনা প্রতিরোধে আপনারা নিজ নিজ ঘরে থাকবেন। বিশেষ কোন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। জরুরী প্রয়াজনে বাহিরে বের হলে অবশ্যই মাক্স ব্যবহার করতে হবে। আপনারা নিজে বাঁচুন,পরিবার বাঁচান। তিনি এসময় ১১২৮ জন অসহায় ও ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্রসামগ্রী বিতরণের জন্য এগিয়ে আসার জন্য বেসকারি উন্নয়ন সংস্থা স্লোব-বাংলাদেশ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মনিরুজ্জামান, কালিশুরি ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ  নেছার উদ্দিন জামাল , স্লোব-বাংলাদেশ ক্ষুুদ্রঋণ প্রকল্প’র নির্বাহী পরিচালক শেখ মো: জুনায়েদ আলী, প্রকল্প পরিচালক সহিদুল ইসলাম, ম্যানেজার মুনসোর আলী, ম্যানেজার মোঃ দেলোয়ার হোসেন, ফিন্যান্স ম্যানেজার সঞ্জায় দেবনাথ, শাখা  ম্যানেজার সুশান্ত সহ প্রমুখ ।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল – চাউল-১২কেজি, আটা-০২ কেজি, চিড়া- ০১ কেজি, খেজুর- আধা কেজি, চিনি- ০১ কেজি, লবন- ০১ কেজি, আলু-০৩ কেজি, পিয়াজ- ০১ কেজি, ডাল ( মশুর)- ০১ কেজি, সয়ামিন তেল – ০১ কেজি ও সাবনি ০১টি ইত্যাদি।

আরও সংবাদ

কাল বৈশাখী ঝড়ে আমতলীতে শিক্ষা প্রতিষ্ঠানসহ অর্ধ-শতাধিক ঘর-বাড়ি বিধ্বস্ত

বরগুনা প্রতিনিধি।। কাল বৈশাখী ঝড়ে বরগুনার আমতলী উপজেলার বিভিন্ন এলাকার শিক্ষা প্রতিষ্ঠানসহ অর্ধ-শতাধিক ঘর সম্পূর্ণ …