বুধবার , এপ্রিল ৮ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » রাজশাহী » বাগমারায় পরীক্ষা খারাপ হওয়ায় গলায় ফাঁস দিয়ে পরীক্ষার্থীর মৃত্যু

বাগমারায় পরীক্ষা খারাপ হওয়ায় গলায় ফাঁস দিয়ে পরীক্ষার্থীর মৃত্যু

মোঃ মাসুম রেজা (পলাশ) রাজশাহী জেলা ভ্রাম্যমান প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় পরীক্ষা খারাপ হওয়ায় গলায় ফাঁস দিয়ে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এ নিয়ে গত এক সপ্তাহের ব্যবধানে দুইজন পরীক্ষার্থী গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহতদের নাম সেলিম রেজা (১৬) সে উপজেলার ঝিকরা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও একই এলাকার মরুগ্রামের মেহের আলীর ছেলে। এর আগে গত ৪ ফেব্রুয়ারী উপজেলার কাঁঠালবাড়ি গ্রামের ফারহানা (১৬) নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করে।

উপজেলার মরুগ্রামের মেহের আলীর ছেলে সেলিম রেজা গত মঙ্গলবার উপজেলার সাঁকোয়া শিকদারী উচ্চ বিদ্যালয় পরীক্ষার কেন্দ্রে পরীক্ষা দিতে যায়। ওই দিন গনিত পরীক্ষায় ভাল করতে না পেরে তিনি বাড়িতে ফিরে আসেন। রাতের খাবার খেয়ে নিজ ঘরে শুয়ে পড়েন। সবার অজান্তে তিনি রাতের কোন এক সময়ে শয়ন ঘরের তীরের সঙ্গে গলাই ফাঁস দিয়ে আত্ম হত্যা করে। ভোরে বাড়ির লোকজন তাকে ডাকাডাকি করলে তার কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে তাকে গলাই ফাঁস দিয়ে ঝুলতে দেখতে পায়। খবর পেয়ে বাগমারা থানার পুলিশ ঘটনাস্থলে যায় এবং লাশটির সুরুতহাল রিপোর্ট তৈরী করে। পরিবার ও এলাকার লোকজনের অভিযোগ না থাকায় পুলিশ সেলিম রেজার লাশটি দাফনের অনুমতি দেন।

আরও সংবাদ

তাড়াশে করোনা উপসর্গ নিয়ে পোশাক শ্রমিকের মৃত্যু নমূনা সংগ্রহ ১০ বাড়ি লকডাউন

সেলিম রেজা, নিজস্ব প্রতিনিধি সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের তাড়াশে উপজেলায় করোনা ভাইরাস (কোভিড-১৯) এর উপসর্গ জ্বর, সর্দি …