সোমবার , মে ২৫ ২০২০
সংবাদ শিরোনাম
Home » অনিয়ম » বাঘমারায় আজিমুদ্দিন বাহিনীর তান্ডবে আহত বিধবা, লণ্ডভণ্ড বাড়ি ঘর

বাঘমারায় আজিমুদ্দিন বাহিনীর তান্ডবে আহত বিধবা, লণ্ডভণ্ড বাড়ি ঘর

রবিউল ইসলাম,রাজশাহীঃ রাজশাহীর বাগমারা উপজেলার মাধাই মুড়ি  গ্রামের অসহায় হতদরিদ্র, ভূমি হীন, অসহায় আকলিমা বেওয়া নামের এক বিধবার বাড়িতে আজিমুদ্দিনের বাহিনী অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। এ হামলায় বিধবাকে বেধড়ক পিটিয়েছে এবং বাড়িঘর লণ্ডভণ্ড করেছে।
আহত বিধবা আকলিমা বেওয়া উপজেলার ধানাইমুড়ি গ্রামের মৃত সেফাতুল্যার স্ত্রী।  একচিলথে বসত ভিটা জোরপূর্বক দখল করার জন্য (৮এপ্রিল) বুধবার সকাল সাড়ে নয়টার সময় অত্র এলাকার প্রভাবশালী, দুষ্কৃতিকারী, কুচক্রী, পরধন লোভী, আজিমুদ্দিন বাহিনীর সদস্যরা বিধবাকে পিটিয়ে জখম করে।
আক্রমণকারী আজিমুদ্দিন বাহিনীর সদস্যরা হলেন, হাফিজুর রহমান, হাবিবুর রহমান
উভয় পিতা আজিমুদ্দীন, মান্নান পিতা সৈয়দ আলী, রাজ্জাক পিতা সৈয়ম কাজী, সুজন কাজী পিতা রাজ্জাক কাজী, আজীমুদ্দীন পিতা সৈয়ম কাজী,করিম পিতা আব্বাস আলী,মোজ্জাফ্ফর পিতা তশির মোল্লা, রবিন পিতা হাফিজুর রহমান
সৈকত পিতা হাবিবুর রহমান গন। তারা প্রকাশ্য দিবালোকে  বিধবার বাড়িতে  হামলা চালিয়ে বাড়ি ঘর ভেঙে ফেলে তচনচ করে ও বিধবা আকলিমা কে এলো পাতাড়ি পিটিয়ে জখম করে। এছাড়াও তারা বিভিন্ন সময় নানা অপকর্ম করে। কিন্তু সন্ত্রাসী আজিমুদ্দিন বাহিনীর ভয়ে এলাকাবাসী কোন প্রতিবাদ করতে সাহস পায়না।
স্থানীয় সুত্র জানায়,  স্থানীয় ইউপি সদস্য খোরশেদ রাতের আধারে বিভিন্ন অপকর্মে আজিমুদ্দিন বাহিনীকে সহায়তা কের আসছে।
এছাড়াও তিনি অসহায় বিধবাকে কোন রকম সাহায্য  সহযোগীতা করে নাই। এলাকাবাসী আহত আকলিমা কে উদ্ধার করে বাঘমারা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। বর্তমানে তার চিকিৎসা চলছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যাক্তি বলেন, এরা সরকার ও দেশ বিরোধী, কোরোনায় আতঙ্কিত হয়ে এখন সারাদেশে  লকডাউন চলছে। সৈই সুযোগে ্আজিমুদ্দিন বাহিনী বিধবার বসত ভিটা দখলের পায়তারা চালিয়ে যাচ্ছে। এদের আইনের আওতায় এনে ন্যায় বিচারের দাবি জানান এলাকার সাধারণ জনগণ।
এ ঘটনার বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরও সংবাদ

ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন – মাকছুদুর রহমান 

শিক্ষা তথ্যঃ পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে লক্ষ্মীপুর জেলাবাসীকে শুভেচ্ছা  জানিয়েছে লক্ষ্মীপুর সদর উপজেলার  ১৩নং …