1. [email protected] : Gk Russel : Gk Russel
  2. [email protected] : Nazrul Islam : Nazrul Islam
  3. [email protected] : pbangladesh :
বানারীপাড়ায় স্কুলে নৈশ প্রহরী পদে চাকরি না পেয়ে প্রধান শিক্ষকের হাত-পা ভেঙ্গে দিলো পিতা-পুত্র - শিক্ষা তথ্য
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী সোহারাব,রহিম ও সালমা রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন শঙ্কা রূপ নিল বাস্তবে, প্রতিদ্বন্দী প্রার্থী রানুর ভরাডুবি বিপুল ভোটে বিজয়ী হাবিব লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন পটিয়া উপজেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন আহবায়ক খোরশেদ আলম, সদস্য সচিব নুরুল ইসলাম কলাপাড়ায় মন্দিরের প্রতিমা ভেঙে স্বর্নের চোখ নিয়ে গেছে দূর্বৃত্ত কলাপাড়ায় প্রাকৃতিক দুর্যোগ সংক্রান্ত সচেতনতা বিষয়ক কর্মশালা মহিপুরে মসজিদ ছুয়ে ভেটের প্রতিশ্রুতি দিলেই মিলছে জেলে চাল, বঞ্চিত প্রকৃত জেলেরা কলাপাড়ায় হিফজ সমাপনী হাফেজ ছাত্রদের দস্তারবন্দী মার্কিন নিষেধাজ্ঞা: যা যা করতে পারবেন না সাবেক সেনাপ্রধান আমাদের সমাজে ভালো মানুষের খুব অভাব

বানারীপাড়ায় স্কুলে নৈশ প্রহরী পদে চাকরি না পেয়ে প্রধান শিক্ষকের হাত-পা ভেঙ্গে দিলো পিতা-পুত্র

সংবাদদাতা :
  • আপডেটের সময় : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৬৫ বার দেখা হয়েছে

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি॥বরিশালের বানারীপাড়া উপজেলার ইলুহার বিহারীলাল একাডেমির নৈশ প্রহরী পদে চাকরি না পেয়ে প্রধান শিক্ষক সৈয়দ মোঃ মাহবুবুর রহমানকে বেধরক পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেওয়া হয়েছে। সোমবার (১৩ নভেম্বর) সকালে স্কুলে যাবার সময় পথে মোটরসাইকেলের গতিরোধ করে হত্যার উদ্দেশ্যে তার ওপরে ফ্লিমি স্টাইলে হামলা চালায় এলাকার চিহ্নিত সন্ত্রাসী পিতা-পুত্র। গুরুতর আহত অবস্থায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সুধাংশু কুমার মন্ডল বাদী হয়ে ওইদিন রাতে উপজেলার ইলুহার গ্রামের চান্দু আকন ও তার ছেলে সজিব আকনকে আসামী করে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। জানা গেছে,উপজেলার ইলুহার ইউনিয়নের ইলুহার বিহারী লাল একাডেমি স্কুলে গত শুক্রবার নৈশ প্রহরী পদে ইন্টারভিউ হয়। বরিশাল সদর গার্লস স্কুলে অনুষ্ঠিত ওই পদে ইন্টারভিউতে চান্দু আকনের ছেলে সজিব আকন অংশ নেয়। নৈশ প্রহরী পদে ইন্টারভিউতে প্রথম হয়ে ইলুহার গ্রামের নাঈম নামের অন্যজনের চাকরি হয়। এতে সজিব ও তার পিতা চান্দু আকন চরম ক্ষিপ্ত হন। সোমবার সকালে স্কুলে যাওয়ার পথে বিদ্যালয়ের অদূরে পূর্ব থেকে ওৎপেতে থাকা চান্দু আকন ও তার ছেলে সজিব আকন মোটরসাইকেলের গতিরোধ করে প্রধান শিক্ষক সৈয়দ মাহাবুবুর রহমানকে বলে, তোকে আগেই বলেছিলাম নৈশ প্রহরী পদে চাকরী দিবি কেন দিলি না । একথা বলে তাকে তারা লাঠি দিয়ে এলোপাথারি পিটাতে থাকে। এতে তার ডান পা ও বাম হাত ভেঙ্গে যাওয়াসহ সারা শরীর রক্তাক্ত ও ফুলা জখম হয়। এসময় তার সঙ্গে ব্যাগে থাকা পরীক্ষার ফিসহ স্কুল ফান্ডের ৮০ হাজার টাকা ও স্কুলের গুরুত্বপূর্ন কাগজপত্র নিয়ে যাওয়া ও মোটরসাইকেলটিও ভাংচুর করা হয়। তার ডাক চিৎকার শুনে এলাকাবাসি,স্কুলের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা এগিয়ে এলে হামলাকারী পিতা-পুত্র আজ তোকে ( প্রধান শিক্ষক) হত্যা করতে পারলাম না,পরে যেদিন একা পাবো সেদিন তোকে হত্যা করবো বলে হুমকি দিয়ে চলে যায়। পরে গুরুতর আহত অবস্থায় প্রধান শিক্ষক সৈয়দ মো. মাহাবুবুর রহমানকে তারা উদ্ধার করে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করা হয়। এদিকে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আবু বকার সিদ্দিক ও সাধারণ সম্পাদক ফকরুল আলম সহ শিক্ষকসমাজ উপজেলার ইলুহার বিহারী লাল একাডেমির প্রধান শিক্ষক সৈয়দ মো. মাহাবুবুর রহমানের হাত-পা ভেঙ্গে দেওয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সন্ত্রাসী পিতা-পুত্রকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। এ ঘটনার প্রতিবাদে কর্মসূচি দেওয়া হবে বলেও শিক্ষক নেতৃবৃন্দ জানান।
এ প্রসঙ্গে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ আলম চৌধুরী বলেন,প্রধান শিক্ষকের ওপর হামলাকারী পিতা-পুত্রকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২
  • ১১:৫৮
  • ৪:৩৩
  • ৬:৪০
  • ৮:০৩
  • ৫:১৩
শিক্ষা তথ্য পত্রিকার কোন লেখা, ছবি বা ভিডিও কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি