বৃহস্পতিবার , এপ্রিল ৯ ২০২০
সংবাদ শিরোনাম
Home » আইন-আদালত » বিরামপুরে ফেনসিডিল পাচারের সময় আটক তিন

বিরামপুরে ফেনসিডিল পাচারের সময় আটক তিন

আব্দুর আজিজ, হিলি প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে মোটরসাইকেলের ট্যাঙ্কিতে করে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারের অভিযোগে এক মহিলাসহ দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। এ সময় ওই মোটরসাইকেলের ট্যাঙ্কিতে থাকা ১০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

শুক্রবার বেলা ১১টায় উপজেলার ভাইগড় নিশিবাপুর এলাকা সুখিমন বেগম নামের ওই মহিলার বাড়িতে মোটরসাইকেলের ট্যাঙ্কি ও সাইড কাভারে ফেনসিডিল ভরার সময় তাদের হাতেনাতে আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার বিজুল মাগুড়া পাড়া গ্রামের মোকলেছার রহমানের ছেলে দিলবর রহমান (৩০), কাটলা দামারপাড়া গ্রামের বেলায়েত হোসেনের ছেলে ফিরোজ হোসেন (২৫) ও নিশিবাপুর এলাকার তাহের উদ্দিনের স্ত্রী সুখি বেগম (৫০)।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, উপজেলায় ভাইগড় নিশিবাপুর তাহরে উদ্দিনের বাড়িতে ভারতীয় হিরো গ্লাামার মডেলের একটি মোটরসাইকেলের ট্যাঙ্কির ভেতর করে বিশেষ কায়দায় ফেনসিডিল পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালায় পুলিশ। পরে বাড়িতে থাকা দুই যুবকসহ বাড়ির মালিক সুখি বেগমকে আটক করে মোটরসাইকেলসহ থানায় নিয়ে আসা হয়।

আটকৃতদের নামে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

আরও সংবাদ

নবাবগঞ্জে দুই মটোরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

হিলি প্রতিনিধিঃ দিনাজপুরের নবাবগঞ্জে দুই মটোরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মটোরসাইকেলর চালক হারুনুর রশিদ (৪৫) নিহত হয়েছে। …