সোমবার , আগস্ট ১০ ২০২০
সংবাদ শিরোনাম
Home » অনিয়ম » মির্জাগঞ্জে গাছ বোঝাই ট্রাকের চাপায় নিহত – ১, আহত – ২

মির্জাগঞ্জে গাছ বোঝাই ট্রাকের চাপায় নিহত – ১, আহত – ২

মোঃ রিয়াজ হোসাইন, মির্জাগঞ্জ প্রতিনিধিঃ

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার প্রানকেন্দ্র সুবিদখালী বাজার সংলগ্ন বরিশাল-বরগুনা সড়কে রাঁঢ়ী বাড়ি মোড়ে গাছ বোঝাই একটি ট্রাকের চাপায় মোঃ চুন্নু মোল্লা (৪৫) নামের এক মধ্য বয়সী  মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

মৃত চুন্নু মোল্লা বরগুনা জেলার নলি চড়কগাছিয়া এলাকার মৃত- রহমালী মোল্লার ছেলে।

০৬ মার্চ শুক্রবার বিকাল ৪.৩০ ঘটিকার সময় মির্জাগঞ্জ উপজেলার প্রানকেন্দ্র সুবিদখালী বাজার সংলগ্ন বরিশাল-বরগুনা সড়কে রাঁঢ়ী বাড়ি মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে l

পরিবার সূত্রে জানা যায়, আজ নিহত চুন্নু মোল্লা তার স্ত্রী, ছেলে ও মেয়ের ঘরের নাতীকে নিয়ে মেয়ের জামাই বাড়ি ঝালকাঠি থেকে দীর্ঘ পথ বরগুনার তার নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিয়ে বরিশাল – বরগুনা সড়কে মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী বাজারের কাছে রাঢ়ী বাড়ির মোড়ে এসে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত চুন্নু মোল্লা তার মেয়ের জামাই বাড়ি ঝালকাঠি থেকে তাদের নিজস্ব পালসার, ঢাকা মেট্রো – ল – ৪৬-৩৬২৮ মোটরসাইকেলে করে বাড়ির ফেরার পথে উপরে উল্লেখিত স্থানে এসে মোড় ঘুরে বিপরীত গামী একটি গাছ বোঝাই চুয়াডাঙ্গা – ট – ১১-০৬৯৭ ট্রাকে চাপা পড়ে এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনাস্থলে গিয়ে জানা যায়, স্থানীয় প্রত্যক্ষদর্শীরা বলেন মোটরসাইকেলটিতে ৪ জন – নিহত চুন্নু মোল্লা (৪৫), তার স্ত্রী মোসাঃ তাসলিমা বেগম (৪০), ছেলে মোঃ সোহেল মোল্লা (২৫) মটরসাইকেল চালক) ও তার মেয়ের ঘরের নাতী মোঃ জান্নাতুল ফেরদৌস (০৪) ছিলো। মোটরসাইকেল চালক সোহেল যখন মোড় ঘুরে তখন বিপরীত দিক থেকে আসা গাছ বোঝাই ট্রাক দেখে তার মটরসাইকেলটি বামে চাপিয়ে দিয়ে বাইকটি থামানোর জন্য ব্রেক করে সামলাতে না পেরে বামে কাত হয়ে পড়ে যায়। মোটরসাইকেলে থাকা চারজনের একজন চালকের বাবা চুন্নু মোল্লা ছিটকে গাছ বোঝাই ট্রাকের চাকার নিচে পড়ে তার মাথার মগজ ছিটকে বেরিয়ে যায় এবং দূর্ঘটনা স্থলেই মারা যায়। আর অন্য তিন জনের দু’জন ছেলে সোহেল ও নাতী জান্নাতুল ফেরদৌস-কে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব মোঃ শওকত আনোয়ার হোসেন, দূর্ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে তাদেরকে কর্তব্যরত চিকিৎসক বরিশালে পাঠিয়ে দেন । নিহত চুন্নু মোল্লার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো।

আরও সংবাদ

বন্দরে মাদক ব্যবসায়ী রোহান গাঁজাসহ গ্রেফতার

এম এন এ আজাদ : ০৮ আগষ্ট শনিবার বিকেলে মদনগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ আজগর …