সোমবার , জানুয়ারি ১৮ ২০২১
সংবাদ শিরোনাম
Home » উন্নয়ন » মির্জাগঞ্জে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০ উদযাপন 

মির্জাগঞ্জে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০ উদযাপন 

মোঃ রিয়াজ হোসাইন, বরিশালঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে ৪র্থ বারের মতো সারাদেশের ন্যায় আজ ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০ উদযাপন করা হয়েছে ।
কেন্দ্রীয় অনুষ্ঠানের সাথে সংগতি রেখে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০ উদযাপন উপলক্ষে সেমিনার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ সরোয়ার হোসেন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খাঁন মোঃ আবুবকর সিদ্দিকী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জনাব মোঃ রায়হান উজ-জামান, মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শওকত আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা আঃ আজিজ মল্লিক, মির্জাগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ মনিরুজ্জামান হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের মির্জাগঞ্জ প্রতিনিধি এবং শিক্ষা তথ্য পত্রিকার বিভাগীয় সম্পাদক মোঃ রিয়াজ হোসাইন (সোহাগ জোমাদ্দার), উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানের শেষ পর্বে দিবসটি উপলক্ষে আয়োজিত রচনা ও প্রেজেন্টেশন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও উপস্থিত প্রধান অতিথি সহ অনেকের মাঝে লাল-সবুজের পতাকার রঙের মাস্ক উপহার ও সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে সেমিনার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সমাপ্তি করেন।
শেয়ার করুন

আরও সংবাদ

লিপি ওসমান’র শুভ জন্মদিন উপলক্ষে BHDS এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিনিধি:  নারায়ণগঞ্জ মাটি ও মানুষের নেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান এমপি মহোদয়ের সহধর্মিনী মানবতার …