বৃহস্পতিবার , মে ২৮ ২০২০
সংবাদ শিরোনাম
Home » জাতীয় » মির্জাগঞ্জে ০৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের দুস্থ স্কাউট শিক্ষার্থীদের মাঝে ত্রাণ বিতরণ

মির্জাগঞ্জে ০৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের দুস্থ স্কাউট শিক্ষার্থীদের মাঝে ত্রাণ বিতরণ

মির্জাগঞ্জ সংবাদদাতাঃ

সারা বিশ্ব তথা সারা দেশের ন্যায় পটুয়াখালীর মির্জাগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে কোভিড-১৯ নোভেল করোনা ভাইরাস চলমান দুর্যোগ মোকাবেলা ও প্রতিরোধ সংক্রান্ত সরকারি খাদ্য সহায়তার অংশ হিসেবে ০৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ২৮ জন অসহায়, দুস্থ ও অস্বচ্ছল স্কাউট শিক্ষার্থীদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

আজ ১৪ মে বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলার ৫ নং কাঁকড়াবুনিয়া ইউনিয়নের গাবুয়া জনতা মাধ্যমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ সরোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ত্রাণ বিতরণ করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের আহবায়ক প্রভাষক জনাব মোঃ মনিরুজ্জামান হাওলাদার, উপজেলা স্কাউটের সাধারণ সম্পাদক জনাব মোঃ মনিরুজ্জামান মাস্টার, জনতা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব মোঃ আঃ হালিম মিয়া এবং বিশিষ্ট্য শিক্ষাবিদ জনাব মোঃ আঃ রহিম মাস্টার ওরফে চান মিয়া সহ মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকবৃন্দ প্রমুখ।

আরও সংবাদ

কলাপাড়ায় করোনা আতঙ্কে – শিশুসহ ১ পরিবার অবরুদ্ধ

 মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধি॥ পটুয়াখালীর কলাপাড়ায় করোনা সংক্রমনের আতঙ্কে ঢাকার গাজীপুর থেকে ভাইয়ের বাড়িতে বেড়াতে …