শুক্রবার , এপ্রিল ১০ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » চট্টগ্রাম » রাজাপুর উচ্চ বিদ্যালয়ে দ্বিতীয়বার বিদ্যোৎসাহী নির্বাচিত হলেন আলমগীর হোসেন বি এস সি

রাজাপুর উচ্চ বিদ্যালয়ে দ্বিতীয়বার বিদ্যোৎসাহী নির্বাচিত হলেন আলমগীর হোসেন বি এস সি

ইমরান হোসেন, জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ রাজাপুর উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য পদে ফের নির্বাচিত হয়েছেন আলমগীর হোসেন বি এস সি।
আজ বৃহস্পতিবার সকালে স্কুল কক্ষে ম্যানেজিং কমিটির সভাপতি শেখ মুজিবুর রহমান (চেয়ারম্যান) এর  সভাপতিত্বে ও প্রধান শিক্ষক হাবিবুর রহমানের সঞ্চালনায় ম্যানেজিং কমিটির সভায় তাকে নির্বাচিত ঘোষণা করা হয়। সভায় অভিভাবক সদস্য জি কে রাসেল বিদ্যোৎসাহী সদস্য পদে আলমগীর হোসেন বিএসসি’র নাম প্রস্তাব করেন। এসময় উপস্থিত সকল সদস্য উক্ত প্রস্তাব সমর্থন করায় আলমগীর হোসেন বি এস সি কে পুন:নির্বাচিত ঘোষণা করা হয়। সে দ্বিতীয়বারের মত বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত হয়েছেন।
রাজাপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি শেখ মুজিবুর রহমান (চেয়ারম্যান) এবং প্রধান শিক্ষক হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।
এসময় সভায় উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম সারওয়ার, অভিবাবক সদস্য  জি কে রাসেল, মাওলানা ইব্রাহিম খলিল,  মোঃ নুরুল আমিন, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য সালমা ইসলাম তুহিন।
এদিকে নতুন এ দায়িত্ব পালনে ও বিদ্যালয়ের শিক্ষার গুনগত মানউন্নয়নে মোঃ আলমগীর হোসেন (বিএসসি) বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা ও অভিভাবকসহ এলাকাবাসীর সর্বাত্বক সহযোগীতা ও দোয়া কামনা করেছেন।

আরও সংবাদ

লক্ষ্মীপুরের সাংবাদিক এম এ মালেক এর আজ ২য় মৃত্যুবার্ষিকী

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের প্রবীণ সাংবাদিক মরহুম এম এ মালেক এর ২য় মৃত্যু বার্ষিকী ৯ এপ্রিল …