বুধবার , ডিসেম্বর ২ ২০২০
সংবাদ শিরোনাম
Home » উন্নয়ন » রাস্তায় পরে থাকা এক অসহায় মায়ের পাশে টিম খোরশেদ 

রাস্তায় পরে থাকা এক অসহায় মায়ের পাশে টিম খোরশেদ 

নারায়ণগঞ্জ সংবাদদাতাঃ গতকাল  ১৭ নভেম্বর  সন্ধ্যায় ফেসবুক মেসেঞ্জারে স্থানীয় ফটো সাংবাদিক মিলন বিস্বাস হ্রদয় আমাকে ইনবক্সে কয়েকটি ছবি পাঠায়।ছবিতে দেখা যায় একজন ষাটোর্ধ মহিলা আমলাপাড়া রমিজা হাউসের সামনের রাস্তায় পরে আছে।

সে নাকি দুইদিন যাবত এখানে পরে আছেন।কোন হ্রদয়বান ব্যাক্তি মহিলার চারপাশে বৃত্তাকারে ইট দিয়ে দিয়েছে, যাতে কোন যানবাহন তার শরীরে উঠে না যায়।খবরটি পেয়ে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখতে পায় মহিলাটি একটা চাদর জড়ানো অবস্থায় পরে আছে।শরীরে কোন পোষাক নাই এবং চাদরও পায়খানায় মাখমাখি অবস্থা।সম্ভব সে ডায়রিয়ায় ভূগছেন।

এ অবস্থায় টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা তাকে মডেল গ্রুপের ফ্রী এম্বুলেন্সে করে ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়।সেখানে তাকে পরিস্কার পরিছন্ন করে নতুন ম্যাক্সি কিনে এনে পরানো হয়।তার জন্য সেচ্ছাসেবকরা কলা পাউয়ারুটি কিনে আনেন।

মহিলাকে অজ্ঞাত হিসাবে টিম খোরশেদ এর টিম সেক্রেটারি আলী সাবাব টিপুর নামে ভর্তি করা হয়।প্রথমেই স্যালইন পুশ করা হয়।ঘন্টা খানেক পরে একটু স্বাভাবিক হয়ে এলে জানা যায় তার নাম বানু বেগম।তবে তিনি এর বেশী কোন তথ্য দিতে পারেননি।

প্রথমে চিকিৎসকরা মহিলাকে রাখতে না চাইলেও ঘটনাক্রমে সেখানে সিভিল সার্জন মহোদয় উপস্থিত হওয়ায় তার দৃষ্টি আকর্ষণ করা হলে তাকে ভর্তি করা হয়েছে।
আল্লাহ রাব্বুল আলআমিন আমাদের সবাইকে হেফাজত করুন।আমাদের দ্বারা আশরাফুল মাখলুকাতের যদি কোন একটা উপকার হয়ে থাকে তবে তার উসিলায় যেন আল্লাহ রাব্বুল আলামিন আমাদের ক্ষমা করেন।
আজ টিমে ছিলেন আলী সাবাব টিপু,আনোয়ার হোসেন,হাফেজ শিব্বির, হাফেজ রিয়াদুল ও নাঈম।

শেয়ার করুন

আরও সংবাদ

নভেম্বর মাসে বন্দর থানায় ৩৯টি মামলা 

শিক্ষা তথ্যঃ গত নভেম্বর মাসে বন্দর উপজেলার ৫টি ইউনিয়ন ও নাসিক’র ৯টি ওয়ার্ডে তেমন কোন …