শুক্রবার , মে ২৯ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » চট্টগ্রাম » লক্ষ্মীপুরের মান্দারী ও বাঙ্গাখাঁ ইউনিয়নে করোনা উপসর্গ নিয়ে দুই যুবকের মৃত্যু

লক্ষ্মীপুরের মান্দারী ও বাঙ্গাখাঁ ইউনিয়নে করোনা উপসর্গ নিয়ে দুই যুবকের মৃত্যু

ইমরান হোসেন, জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ও বাঙ্গাখাঁয় করোনা উপসর্গ নিয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে।
জানা যায়, গত সোমবার বিকালে (১৮মে) লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানার মান্দারী ইউনিয়নের উত্তর দূর্গাপুর গ্রামের নিজ বাড়িতে ১৮ বছর বয়সী জাহিদের মৃত্যু হয়েছে। একই দিন রাতে বাঙ্গাখাঁ ইউনিয়নের উত্তর বাঙ্গাখাঁ গ্রামের ১৬ বছর বয়সী ইসমাইল হোসেন সাগরের করুনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন ডাঃ আব্দুল গাফফার । তাদের মৃত্যুর খবর প্রকাশ পাওয়ার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।
স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় সূত্র জানায়, মান্দারী ইউনিয়নের নিহত হওয়া যুবকের আগে থেকে লিভারের সমস্যা ছিলো৷ গত ৪-৫ দিন আগে ওই যুবকের জ্বর, সর্দি ও ডায়রিয়া দেখা দেয়। নিহতের স্বজনরা হাসপাতালে না নিয়ে বাড়িতে রেখেই সাধারণ চিকিৎসা দেয় যুবককে। সোমবার সকাল থেকে যুবকের অসুস্থতা বেড়ে বিকেল ৪ টা ১৭ মিনিটে তার মৃত্যু হয়। বাঙ্গাখাঁ ইউনিয়নের ৭ নং ওয়ার্ড উত্তর বাঙ্গাখাঁ গ্রামের
মিনাজি বাড়ীর মাসুদ আলমের পুত্র ইসমাইল হোসেন সাগরের
৬/৭ দিন আগে জ্বর শুরু হয়েছে। বাড়ীতে রেখে চিকিৎসা করানোর মাঝেই ১৮ মে
রাতের বেলায় সে মারা যায়। বাঙ্গাখাঁ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন কাজল জানান, মারা যাওয়ার পর সিভিল সার্জন ও ইউএনও মহোদয়কে অবগত করার পর স্যাম্পল নেওয়া হয়েছে। স্বেচ্ছাসেবীদের মাধ্যমে দাফন সম্পন্ন করা হয়েছে ১৯ মে।
দুটি ইউনিয়নের দুই যুবককেই সাবধানতা অবলম্বন করে ধর্মীয় রীতিতে দাফন করা হয়েছে বলে স্থানীয় ইউনিয়ন পরিষদ সূত্র নিশ্চিত করেছে। বাঙ্গাখাঁ ইউনিয়নের মৃত সাগরের বাড়ী লক ডাউন করা হয়েছে বলে লক্ষ্মীপুর মডেল থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি আজিজুর রহমান মিয়া জানিয়েছেন। মান্দারী ইউনিয়নের করোনা উপসর্গ নিয়ে মৃত জাহিদের পরিবারের সকল সদস্যদের স্যাম্পল সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন চন্দ্রগঞ্জ থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি জসিম উদ্দীন।

আরও সংবাদ

বাউফলের মিজানসহ সকল সাংবাদিকের মামলা প্রত্যাহার করতে হবে – বিএমএসএফ

স্টাফ রিপোর্টারঃ ঢাকায় বৃহস্পতিবার ২৮ মে ২০২০: অবিলম্বে বাউফলের সাংবাদিক মিজানসহ দেশের সকল সাংবাদিকের বিরুদ্ধে …